বিজ্ঞাপন

শীতের নিউইয়র্কে জেমস উত্তাপ

December 27, 2018 | 6:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড তারকা ‘নগর বাউল’ খ্যাত জেমস তার কথা রাখলেন। নিউইয়র্কে তার সংগীত সন্ধ্যায় শীতের ঠান্ডায় কাবু নিউইয়র্কে উত্তাপ ছড়ালেন তিনি। নিজের ১০টি গান গেয়ে মন ভড়িয়ে দিলেন প্রবাসী বাংলাদেশী আর নতুন প্রজন্মের বাংলাদেশী-আমেরিকানদের।

নিউইয়র্কে একক সংগীতানুষ্ঠান উপলক্ষে ইতিপূর্বে আয়োজিত সংবাদ সম্মেলনে জেমস বলেছিলেন, এবার গান গেয়ে শীতের নিউইয়র্ক-কে গরম করতে চাই। যেমন কথা তেমন কাজ।

বিজ্ঞাপন

শো টাইম মিউজিক অ্যান্ড প্লে (এসএমপি) গত ২৩ ডিসেম্বর নিউইয়র্কের এস্টোরিয়ার মেলরোজ বলরুমে আয়োজন করে জেমস’র একক সংগীতানুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতেই স্থানীয় শিল্পীরা নৃত্য ও ফ্যাশন শো পরিবেশন  করেন। এরপর মঞ্চে ওঠেন জেমস। একে একে ১০টি সংগীত পরিবেশন করেন তিনি।


আরও পড়ুন :  বছর জুড়ে নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর জন্মশতবার্ষিকী উদযাপন


মাঝের বিরতীতে এসএমপি’র কর্ণধার আলমগীর খান আলম অনুষ্ঠানের পৃষ্ঠপোষকদের মঞ্চে আহ্বান করে পরিচয় করিয়ে দেন। এসময় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উৎসব ডট কম-এর প্রেসিডেন্ট রায়হান জামান, এনওয়াই ইন্স্যুরেন্স ইনক’র প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, বিশিষ্ট ব্যবসায়ী জন ফাহিম, রাহাত মুক্তাদির, মাকসুদ চৌধুরী, রোকন হাকিম, সংগীত শিল্পী ফুহাদ আল মুক্তাদির, ইফতেখার ইভানসহ অনেকে। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন শায়লা ইভফতেখার।

নগর বাউল জেমস ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’ গানটি দিয়ে তার গানের আসর শুরু করেন এবং হিন্দী গান দিয়ে শেষ করেন। তার উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে ছিলো ‘দু:খিনী দু:খ কোরো না’, ‘লেইস ফিতা লেইস’, ‘মা’, ‘মীরা বাঈ’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘পাগলা হাওয়া’, ‘দুষ্ট ছেলের দল’ প্রভৃতি। তার সাথে গিটারে ছিলেন সাব্বির ও রানা, কিবোর্ডে ছিলেন তমাল, ড্রাম-এ ছিলেন ফান্টি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   চলচ্চিত্রশূণ্য শুক্রবারের প্রেক্ষাগৃহ

.   পরিবেশের জন্য লিওনার্দো ডি ক্যাপ্রিওর দান

.   নির্বাচনের টেলিছবি ‘খেলারামের খেলা’

.   অন্ধকারেই থাকছে শাকিব-অপু’র ‘মাই ডার্লিং’

.   বিয়ে করলেন মাইলি সাইরাস ও হেমসওয়ার্থ


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন