বিজ্ঞাপন

শুরু করলে থামতে পারেন না রণবীর

July 13, 2018 | 11:55 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

টানা পাঁচটি ফ্লপ সিনেমার পর একটি হিট সিনেমার দেখা পেলেন রণবীর কাপুর। তার অভিনীত ‘সঞ্জু’ ছবিটিকে শুধু হিট বললে ভুল হবে, নানা কারণেই ছবিটি নিয়ে চলছে আলোচনা। সঞ্জয় দত্তের চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য রণবীর নিজেও পাচ্ছেন প্রশংসা। আর এসব কারণেই হয়তো হাওয়ায় উড়তে থাকা রণবীর নিজের সম্পর্কে প্রকাশ করছেন অনেক স্পর্শকাতর সত্য।

‘সঞ্জু’ ছবিতে বেশ গুরুত্বের সঙ্গে উঠে এসেছে সঞ্জয় দত্তের মাদকাসক্ত জীবনের ঘটনাপ্রবাহ। রণবীরের কাছে জানতে চাওয়া হয়েছিল তারও কি মাদকের প্রতি এমন আসক্তি রয়েছে কি না। উত্তরে ‘বরফি’ খ্যাত এই অভিনেতা জানান, অ্যালকোহল নেয়া শুরু করলে তিনি আর থামেন না। এ কারণে পানাহারের সময় চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তাকে।

মদাসক্তির সমস্যা নিয়ে রণবীর বলেন, ‌‘যখন আমি গিলতে শুরু করি তখন আর থামতে পারি না। তবে আমি মদে এখনো আসক্ত হয়ে পড়িনি। আসলে আমার জিনের (বংশানু) মধ্যেই মদের প্রতি আগ্রহ রয়েছে। আমার পূর্বপুরুষেরা ভালো খেতেন আর মদ গিলতেন।’

বিজ্ঞাপন

তবে মদ খাওয়া নিয়ে মায়ের কাছে যে অনেক বকা খেয়েছেন সেটাও স্বীকার করেছেন রণবীর। মায়ের শাষনের কারণেই নাকি স্বাস্থের প্রতিও বেশ মনোযোগী এ অভিনেতা।

এদিকে সঞ্জুর সাফল্যের পর রণবীর আবারও ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। হাতে বেশ কয়েকটি সিনেমা থাকলেও আপাতত অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করছেন পুরোদমে। এই ছবিতে তার বিপরীতে রয়েছে ‘প্রেমিকা’ আলিয়া ভাট। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। এছাড়াও, যশরাজ ফিল্মস থেকে শুরু হচ্ছে ‘শমশেরা’ সিনেমার কাজ। সেখানে রণবীরের সঙ্গে অভিনয় করছেন সঞ্জয় দত্ত ও বাণী কাপুর।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন