বিজ্ঞাপন

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে ভারতসহ দক্ষিণ এশিয়া নিরাপদ থাকে’ 

April 26, 2018 | 4:15 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় থাকলে কেবল বাংলাদেশের মানুষই নয়, ভারতসহ দক্ষিণ এশিয়ার মানুষ তখন নিরাপদে থাকে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সম্প্রতি ভারত সফরে যাওয়া বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতে নরেন্দ্র মোদি শেখ হাসিনার প্রসংশা করে এসব কথা বলেছেন বলে জানিয়েছেন, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউট প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

আব্দুর রহমান বলেন, ‘আমরা কয়েকদিন আগে ভারত সফরে গিয়েছিলাম। ভারতের প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আমাদের দেখা হয়েছিল। তিনি কথা প্রসঙ্গে এসব কথা বলে।’

শেখ হাসিনা বিশ্ব মানবতার মুক্তির কথা বলে। শেখ হাসিনা বিশ্ব মানবতার পাশে গিয়ে দাঁড়ায় বলেও উল্লেখ করেন ভারত সফরে যাওয়া আওয়ামী লীগের প্রতিনিধি দলের এই সদস্য।

ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, শেখ হাসিনা সরকারের এতো বড় অর্জন। আওয়ামী লীগের এতো বড় অর্জন যাতে ছাত্রলীগের কারও কোনো বিক্ষিপ্ত কর্মকাণ্ডের কারণে কালো দাগ না পড়ে সে বিষয়েও সবাইকে সতর্ক থাকতে হবে।

বিজ্ঞাপন

এ ছাড়াও কোনো ভাইয়ের নামে স্লোগান দিয়ে অন্তত আর যাই হোক নেতা হওয়া যাবে না বলেও নেতাকর্মীদের স্মরণ করিয়ে দেন তিনি।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের উদ্ধোধন ঘোষণা করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম,  ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরর  সাধারণ সম্পাদক সাদেক খান,  সাবেক ছাত্রনেতা মশিউর রহমান হুমায়ুন, তানভিরুল হক অনু, গাজী মেসবাউল হোসেন সাচ্চু, আজিজুল ইসলাম রানা ও ইসহাক মিয়াসহ অনেকে।

সম্মেলনে প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এবং সম্মেলন পরিচালনা করেন মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন