বিজ্ঞাপন

শৈলীর হিমের উৎসবে জমে উঠুক শীত

December 8, 2017 | 1:28 pm

লাইফস্টাইল রিপোর্ট

বিজ্ঞাপন

শীত মানেই বিষণ্ণতা কিংবা রঙহীনতা নয়। বাতাসে ভেসে আসা শীতের শুষ্কতাকে ভুলে এই আদুরে ঋতুটাকে উদযাপন করতে চায় বাঙালি। গ্রামগঞ্জ আর পাড়া মহল্লায় দীর্ঘ শীতের রাতেই জমে ওঠে যাত্রাপালা। আর এখনকার এই শহুরে জীবনে শীত মানেই যেন বিয়ে উৎসবের ধুম। আমাদের প্রাণের উৎসব বিজয়দিবস, বড়দিন তাও এই শীতেই আসে। ঋতুভিত্তিক এই উদযাপনের আবহকে রাঙিয়ে দিতে প্রতিবারের মত শৈলী এবারো আয়োজন করেছে হিমের উৎসবের।

শৈলীর উদ্যোক্তা ও স্বত্বাধিকারী তাহমিনা শৈলীর মনে করেন, শীত একটি রঙ বৈচিত্র্যহীন ঋতু হলেও এই সময়ে আমাদের দেশে আয়োজনের অভাব নাই। তাই হিমের উৎসবের পণ্যগুলোতে জাঁকজমক আর রঙিন ভাবটা তুলে ধরার চেষ্টা আছে তাদের।
শৈলীর এই আয়োজনে পাবেন দুর্দান্ত সব মোটিফে করা হ্যান্ডলুম অথবা ডাই করা শাড়ি। এবারের আয়োজনের নতুন সংযোজন সিল্ক শাড়ি। শাড়ির সাথে মিলিয়ে পাঞ্জাবীও পাবেন একটু বড়সড় পরিসরে। সাথে আছে রঙিন কামিজ, কুর্তা, শার্ট পিস ইত্যাদি।

বিজ্ঞাপন

গয়না ছাড়া শৈলীর আয়োজন অসম্পূর্ণ, তাই বিরাট পরিসরে বিয়ের গয়না ছাড়াও হাতে বানানো রকমারি নকশার গয়নায় জমে উঠেছে এবারের আয়োজন।

ধানমন্ডির বাড়ি-১১/এ, সড়ক-১ এ উৎসবটি শুরু হয়েছে ৭ ডিসেম্বরে। চলবে ৯ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টার রাত ৮টা পর্যন্ত। হিম উৎসবের জমজমাট আয়োজন অপেক্ষা করছে আপনার জন্য।

সারাবাংলা/আরএফ/এসএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন