বিজ্ঞাপন

‘শ্রীদেবী বাংলো’ ছবির পরিচালককে বনি’র আইনি নোটিশ

January 16, 2019 | 1:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রিয়া প্রকাশ-কে মনে আছে? উইঙ্ক গার্ল। এভাবেও বলা যায়, ‘চোখ মেরে’ যিনি কাঁপিয়ে দিয়েছিলেন নেট দুনিয়া। এক বছর আগের সেই ঘটনায় তিনি বিখ্যাত হয়েছিলেন। সেই প্রিয়া এবার বলিউডে পা রেখেছেন। তার অভিনীত সিনেমার নাম ‘শ্রীদেবী বাংলো’।

কিন্তু প্রিয়ার বলিউড অভিষেক খুব একটা সহজ হচ্ছে না। কারণ ইতিমধ্যেই প্রযোজক বনি কাপুর ওই ছবির নির্মাতাদের আইনি নোটিশ পাঠিয়েছেন।

হঠাৎ বনির এমন আক্রোশ কেন? জানা গেছে, ‘শ্রীদেবী বাংলো’র টিজারে একটি দৃশ্য দেখে মনে হচ্ছে, শ্রীদেবী, অর্থাৎ প্রিয়া প্রকাশের নিথর দেহ বাথটাবে পড়ে আছে এবং তার পায়ের কিছু অংশ বের হয়ে আছে। দেখে মনেই হচ্ছে বাথটাবে পড়ে আছে আর মৃতদেহটির পা বের হয়ে আছে বাথটাবের বাইরের অংশে।

বিজ্ঞাপন

যে সময় ‘চোখ মেরে’ প্রিয়া বিখ্যাত হন, ঠিক সে সময় দুবাইয়ের এক হোটেলে উদ্ধার হয়েছিল বলিউড ডিভা শ্রীদেবীর মৃতদেহ। প্রাথমিক তদন্তে উঠে এসেছিল বাথটবে ডুবে অস্বাভাবিক মৃত্যু। সেই মৃত্যু নিয়ে টালমাটাল হয়েছিল বলিউডসহ গোটা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি।

শ্রীদেবীকে বলা হয় বলিউডের প্রথম নারী সুপারস্টার। মৃত্যুর পর শ্রীদেবীকে নিয়ে অনেকেই সিনেমা করতে চাইতে পারেন। তাই আগে থেকেই শ্রীদেবী নামসহ বিভিন্ন অনুমতির বিষয় তিনি কপিরাইট করিয়ে রেখেছেন। হয়তো স্বামী বনি কাপুর নিজেই বানাতে চান স্ত্রী শ্রীদেবীর বায়োপিক।

আর সে কারণেই হয়তো বনি কাপুর তার স্ত্রীর নাম ব্যবহার করে ছবি তৈরি এবং বাথটাবে মৃত্যুর দৃশ্য চিত্রায়নের কারণ জানতে চেয়ে আইনি নোটিশ ধরিয়েছেন ছবির পরিচালক প্রশান্ত মাম্বুলিকে।

বিজ্ঞাপন

সেই নোটিশের সত্যতা স্বীকার করে পরিচালক বলেছেন, আমরা লড়ব। আমার ছবিটা সাসপেন্স থ্রিলার। ঘটনাচক্রে শ্রীদেবীজির সঙ্গে আমার ছবির মূল চরিত্রের মিল রয়েছে। কিন্তু শ্রীদেবী একটা কমন নাম। আমার চরিত্র ছবিতে এক জন সফল নায়িকা। তাই আমরা লড়ব।’

যদিও এ বিষয়ে মুখ খোলেননি প্রিয়া প্রকাশ ও তার পরিবার। বিতর্ক মেটাতে তারা নির্মাতাদের উপরই ভরসা রাখছেন।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন