বিজ্ঞাপন

‘ষড়যন্ত্র হচ্ছে, চোখ-কান খোলা রাখতে হবে’

December 26, 2018 | 9:47 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: নেতাকর্মী ও সমর্থকদের চোখ-কান খোলা রাখার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১২ আসনে আওয়ামী লীগ প্রার্থী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ষড়যন্ত্রের শেষ নেই। আমরা সব সময় ষড়যন্ত্রের শিকার হয়েছি। ৭১ সালের পর থেকেই নানা ষড়যন্ত্রের শিকার হয়েছে আওয়ামী লীগ। এবারও তার ব্যতিক্রম নয়। দুর্বার গতিতে এগিয়ে চলা বাংলাদেশকে বিপর্যস্ত বানানোর জন্য আবার ষড়যন্ত্র চলছে, তার নমুনা দেখা যাচ্ছে। আরেকটি ষড়যন্ত্র চলছে, আপনারা সবাই চোখ-কান খোলা রাখবেন।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে ঢাকা-১২ আসনে যুবলীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তবে বাংলাদেশের মানুষ আর কোনোদিন ভুল করবে না। বাংলাদেশের মানুষ আর কোনোদিন অত্যাচারে নিমজ্জিত হবে না। আর কোনোদিন দুর্নীতির দেশে পরিণত হবে না। বাংলাদেশের মানুষ এগিয়ে যাবে, মুক্তিযুদ্ধের সপক্ষের দলকে কেউ আর নিমজ্জিত করতে পারবে না।

বিজ্ঞাপন

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, যাদের কোনো জনসমর্থন নেই, তারা পাগলের প্রলাপ বকছেন। আপনারা সবাই চোখ-কান খোলা রাখবেন, ৩০ ডিসেম্বর সকালেই ভোটকেন্দ্রে গিয়ে যার যার ভোটাধিকার প্রয়োগ করবেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় আনবেন।

যুবলীগ আয়োজিত মতবিনিময় সভায় দুপুর ১টার পর থেকেই ঢাকা-১২ আসনের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন।

আসাদুজ্জামান খাঁন কামাল

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর দেশবাসীর পুরো আস্থা রয়েছে মন্তব্য করে তিনি বলেন, দেশবাসী মনে করেন শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে করে এই অগ্রগতি যদি আরও ধরে রাখতে হয়, বাংলাদেশকে যদি আরও উন্নত অবস্থানে নিতে চাই তাইলে শেখ হাসিনার বিকল্প আর নেই।

এর আগে নির্বাচনি ইশতেহারে দেওয়া ওয়াদা শেখ হাসিনা পালন করেছেন। এবার আরেকটি ইশতেহার ঘোষণা করেছেন। সেখানে বলা হয়েছে, নির্বাচিত হলে মেগা প্রজেক্টগুলোর কাজ শেষ করা হবে। গ্রামে নাগরিক সুবিধা বাড়ানো হবে, যেন গ্রামের মানুষকে শহরে আসতে না হয়। আওয়ামী লীগের পক্ষ থেকে এর আগে যখন ডিজিটাল বাংলাদেশের কথা বলা হয়েছিল, তখন মানুষ হাসি-ঠাট্টা করেছিল। কিন্তু আজ যেকোনো প্রত্যন্ত অঞ্চলের মানুষ ইন্টারনেট ব্যবহার করছে। বাংলাদেশে কুঁড়ে ঘর জাতীয় কিছু এখন আর দেখা যায় না, কারণ বাংলাদেশ সফলভাবে এগিয়ে চলেছে। মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, বলেন তিনি।

মতবিনিময় সভায় আসা তেজগাঁও শিল্পাঞ্চল থানা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আনিসুর রহমান সারাবাংলাকে বলেন, এই এলাকার মানুষ নিশ্চয়ই ২৭৩টি মামলা যার নামে রয়েছে- তাকে ভোট দেবেন না। আর স্বরাষ্ট্রমন্ত্রী এই এলাকার স্থানীয়, তিনি এলাকায় কী কী উন্নয়ন করেছেন সেটা এলাকাবাসী দেখছে। সুতরাং একজন আসামিকে এই এলাকাবাসী কখনও ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারে না এবং তারা সেটি করবেও না।

বিজ্ঞাপন

আনিসুর রহমান বলেন, এই এলাকা আওয়ামী লীগের ঘাঁটি, প্রতিটি মানুষ মুক্তিযুদ্ধের পক্ষে তথা নৌকার পক্ষে। যারা এবার নতুন ভোটার হয়েছেন, তারাও তাদের প্রথম ভোটটি দেবেন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে- যেমনটা আমরা দিয়েছিলাম।

সারাবাংলা/জেএ/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন