বিজ্ঞাপন

সঞ্জয়ের সঙ্গে আরও যারা আসবেন পর্দায়

April 26, 2018 | 4:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী থেকে ‘সাঞ্জু’ নামে সিনেমা বানিয়েছেন রাজকুমার হিরানি। দুদিন আগেই অন্তর্জালে প্রকাশ পেয়েছে ছবিটির এক ঝলক। সিনেমার প্রধান চরিত্রে রণবীর কাপুরের দুর্দান্ত অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। ‘সাওয়ারিয়া’ তারকার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন খোদ সঞ্জয় দত্তও!

সঞ্জয়ের জীবনী হওয়ায় ‘সাঞ্জু’ ছবির সব চরিত্রই বাস্তবতা থেকে নেয়া। সাধারণ দর্শকের মনে তাই কৌতূহল – সঞ্জয়ের সঙ্গে আর কোন কোন সুপারস্টারকে পর্দায় দেখবেন তারা!

সঞ্জয় দত্তের নাম এলে সঙ্গে আসে সালমান খানের নামও! এই দুইজনের জীবনের গল্প এবং উত্থান-পতনও খুব কাছাকাছি। দুই বন্ধু মিলে বলিউডকে উপহার দিয়েছেন ‘সাজন’ ও ‘চল মেরে ভাই’-এর মতো দুটো সুপারহিট সিনেমা। এই ছবিতে তাই সালমান রয়েছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্র হয়ে, আর এতে সাল্লু সেজেছেন জিম সাবরা।

বিজ্ঞাপন

সঞ্জয়ের বাবা অভিনেতা সুনীল দত্তের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল। ছবিটি বাবা ছেলের আবেগঘন সম্পর্ককে তুলে ধরবে বলে ছবির বেশির ভাগ অংশজুড়েই পর্দায় থাকবেন পরেশ। সাঞ্জুর মা বিখ্যাত অভিনেত্রী নার্গিসের ভূমিকায় থাকবেন মনীষা কৈরালা। ১৯৮১ সালে সঞ্জয় দত্তের প্রথম ছবি ‘রকি’ মুক্তির তিন দিন আগে ক্যান্সারে ভুগে মারা যান এই বাঙালি কন্যা।

স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় আছেন দিয়া মির্জা। ২০০৮ সালে মান্যতার সঙ্গে বিয়ে হয় সঞ্জয়ের। বিয়ের পর বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মান্যতা। ‘মাসান’ খ্যাত তারকা ভিকি কুশাল সাজবেন সঞ্জয়ের ছোট বেলার বন্ধু কুমার গৌরব। সোনম কাপুর হবেন সঞ্জয়ের প্রথম সিনেমা ‘রকি’-এর নায়িকা তিনা মুনিম। সে সময় সঞ্জয়-তিনাকে নিয়ে প্রেমের গুঞ্জনও ছড়িয়েছিল বলিউডে। আনুশকা শর্মাকে দেখা যাবে একজন বিনোদন সাংবাদিকের ভূমিকায়।

বিধু বিনোদ চোপড়া ফিল্ম, রাজকুমার হিরানি ফিল্মস ও ফক্স স্টার স্টুডিওর অর্থায়নে নির্মিত ‘সাঞ্জু’ মুক্তি পাবে ২৯ জুন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন