বিজ্ঞাপন

সন্ধ্যা থেকে ১২ ঘণ্টা বন্ধ থাকবে গ্যাস সরবরাহ

February 19, 2019 | 8:38 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: মেট্রোরেলের কাজের জন্য শাহবাগ এলাকায় পুরানো লাইন স্থানান্তর ও নতুন লাইন নির্মাণের কারণে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ছয়টা পর্যন্ত টানা ১২ ঘণ্টা রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে। পাশাপাশি উল্লেখিত এলাকায় আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহও বন্ধ থাকবে।

এলাকাগুলো হচ্ছে- রাজধানীর মিরপুর, শ্যামলী, মনিপুরীপাড়া, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমন্ডি, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগন, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যাল, বুয়েট, শাহবাগ, গ্রিন রোড, পুরনা ঢাকার সব এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, দক্ষিণ বনশ্রী, নন্দিপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টু রোড, তেজগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুরসহ আশপাশের এলাকা।

বিজ্ঞাপন

তবে গ্যাস পাইপ লাইনের কাজ শেষ হওয়ার পর বুধবার সকাল ৮টা থেকে পুনরায় গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে। তিতাস গ্যাস বিতরণ কোম্পানির পরিচালক (অপারেশন) মো. কামরুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত শুক্রবার আশুলিয়ায় সিটি গ্যাস স্টেশনে (সিজিএস) পাইপলাইন ক্ষতিগ্রস্ত হয়। সেই ত্রুটি সারাতে গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এর ফলে মিরপুর, মোহাম্মদপুর, গাবতলী, শ্যামলী, আগারগাঁও, ধামরাই, আশুলিয়া, আমিনবাজার ও সাভারসহ রাজধানীর আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। হুট করে গ্যাস সরবরাহ বন্ধ হওয়ার কারণে চরম ভোগান্তির শিকার হন গ্রাহকরা।

সারাবাংলা/এইচএ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন