বিজ্ঞাপন

সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : জয়নুল

April 24, 2018 | 4:35 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্জনে কারাবন্দী রেখে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে, এমন অভিযোগ করে তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানিয়েছেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ব্যানারে এক সংবাদ সম্মেলনে তিনি দাবি জানান।

সংবাদ সম্মেলনে জয়নুল আবেদীন লিখিত বক্তব্যে বলেন, ‘আমরা জানতে পেরেছি, খালেদা জিয়ার বর্তমান অবস্থা খুবই খারাপ। তিনি বিভিন্ন জটিল রোগে শয্যাশায়ী।’

বিজ্ঞাপন

দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী সমিতির সদস্য হিসাবে আমরা উদ্বিগ্ন।

তিনি আরও বলেন, আমরা মনে করি, মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। একজন বৃহৎ রাজনৈতিক দলের নেত্রীকে নির্জন কারাগারে বন্দী রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তাই সরকারকে অনুরোধ করছি কাল বিলম্ব না করে কারাগারের বাইরে দেশের স্পেশালাইজড হাসপাতালে (ইউনাইটেড হাসপাতালে) পাঠিয়ে চিকিৎসা দেওয়ার জন্য।

সরকার ইচ্ছাকৃতভাবে খালেদা জিয়াকে এখানে রেখে অসুস্থ্য বানিয়েছে। যা খুবই দুঃখজনক উল্লেখ করে খালেদা জিয়ার এই আইনজীবী আরও বলেন, আমরা দেশের সর্বোচ্চ আদালতের প্রতি আস্থাশীল। আশা করি আগামী ৮ মে দেশের সর্বোচ্চ আদালত সব দিক বিবেচনায় খালেদা জিয়াকে জামিন দেবেন।

বিজ্ঞাপন

সমিতির সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনসহ বারের বিএনপিপন্থী সদস্যরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এজেডকে/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন