বিজ্ঞাপন

সাংগঠনিক সফরে বের হচ্ছেন আ’লীগ সাধারণ সম্পাদক

September 21, 2018 | 6:02 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: সড়কপথে কক্সবাজার সফর বের হচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আগামীকাল (শনিবার) সকাল ৯টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে এই সাংগঠনিক সফর শুরু হবে।

দলের পক্ষ থেকে শুক্রবার (২১ সেপ্টেম্বর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সফরে কুমিল্লার ইলিয়টগঞ্জ, কুমিল্লা টাউনহল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ও সীতাকুণ্ডু এবং রোববার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের কর্ণফুলী থানা, লোহাগাড়া উপজেলা, কক্সবাজারের চকরিয়ায় বাসস্ট্যান্ড, রামু ঈদগাহ মাঠে অনুষ্ঠেয় দলীয় কর্মসূচিতে অংশ নেবেন ওবায়দুল কাদের।

এসব কর্মসূচিতে ওবায়দুল কাদেরের সফরসঙ্গী হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় নেতারা থাকবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন