বিজ্ঞাপন

সাংবাদিক ফয়সালের দাফন সম্পন্ন

March 20, 2018 | 2:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

শরীয়তপুর: নেপাল উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত সাংবাদিক আহমেদ ফয়সালকে তার নিজ বাড়িতে দাফন করা হয়েছে। মঙ্গলবার (২০ মার্চ) সকাল ১০টায় ডামুড্যা কলেজ মাঠে জানাজা শেষে নিজ বাড়ি সরদার গার্ডেনে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সোমবার রাত ৩টার সময় ফয়সালের মরদেহবাহী অ্যাম্বুলেন্স শরীয়তপুরের ডামুড্যায় নিজ বাড়ি এসে পৌঁছায়। ফয়সালের মরদেহ বাড়িতে আসার খবর পেয়ে শত শত মানুষ তার বাড়িতে ভিড় জমায়। এ সময় স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে পরিবেশ। তার প্রতি শ্রদ্ধা নিবেদন ও পরিবারের প্রতি সমবেদনা জানাতে উপজেলা প্রশাসন, রাজনীতিবিদ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামে।

বিজ্ঞাপন

সোমবার (১৯ মার্চ) সকালে নেপালের বাংলাদেশ দূতাবাসে নিহতদের প্রথম জানাজা শেষে বিকেল ৪টা ০৫ মিনিটে সাংবাদিক ফয়সালসহ ২৩ জনের মরদেহবাহী বাংলাদেশ বিমান বাহিনীর একটি বিশেষ প্লেন ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে। সেখান থেকে মরদেহগুলো দ্বিতীয় জানাজার জন্য আর্মি স্টেডিয়ামে নেওয়া হয়। সেখানে ৫টা ২৫ মিনিটে দ্বিতীয় জানাজা এবং বাদ এশা প্রেসক্লাবে তৃতীয় জানাজা শেষে ফয়সালের মরদেহ নিয়ে শরীয়তপুরের উদ্দেশে রওনা হন তার স্বজনরা।

জানা গেছে, সামসুদ্দিন সরদার ও মোসাম্মৎ সামসুন্নাহার বেগমের বড় ছেলে আহম্মেদ ফয়সাল (২৯)। পাঁচ ভাই বোনের মধ্য সে দ্বিতীয়। ২০০৪ সালে ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করার পর ঢাকা তিতুমির কলেজে এইচএসসি এবং স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে সম্মান পাস করেন।

তিনি বৈশাখি টেলিভিশনের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। সব শেষ গত ৩ মার্চ প্রধানমন্ত্রীর খুলনা সফরের সংবাদ সংগ্রহ করেন তিনি। পরে ঢাকায় ফিরে ১১ মার্চ থেকে পাঁচ দিনের ছুটিতে যান।

বিজ্ঞাপন

আরও পড়ুন

শরীয়তপুরে মরদেহের অপেক্ষায় ফয়সালের পরিবার

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন