বিজ্ঞাপন

সাইফের হোঁচট, আরামবাগের সুযোগ

January 18, 2018 | 6:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ড্রয়ের পর আরামবাগের বিপক্ষে জয় নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের সুযোগ কাজে লাগাতে পারেনি সাইফ স্পোর্টিং ক্লাব। আরামবাগের বিপক্ষে ড্র করে তাদের শেষ আটে যাওয়া অনিশ্চিত হয়ে গেছে। আর এই সুযোগ কাজে লাগানোর সুযোগ পাচ্ছে আরামবাগ।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে স্বাধীনতা কাপ টুর্নামেন্টের ডি গ্রুপে সাইফ স্পোর্টিং ক্লাব নিজেদের দ্বিতীয় ম্যাচ আর আরামবাগ ক্রীড়া সংঘ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামে।

জুয়েল রানা-হেমন্ত ভিনসেন্ট-জামাল ভুইয়ার মতো তারকা ফুটবলারে ঠাসা দল নিয়ে প্রথমার্ধে প্রতিপক্ষকে বেশ চাপে রাখে মারুফুল হকের শিষ্যরা। ২০ মিনিটে মোহাম্মদ জুয়েলের বাড়ানো বলে আবু সুফিয়ানের শট ফেরান সাইফের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। তার পাঁচ মিনিট পর শাহরীয়ার বাপ্পির ক্রসে আরাফাত হোসেনের হেড বারের বাইরে চলে যায়।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে নিজেদের ফিরে পেতে শুরু করে জামাল ভুইয়ারা। ৬৫ মিনিটে মোহাম্মদ স্বাধীন ডি বক্সের ভেতরে একটা সুযোগ নষ্ট করেন। রক্ষণভাগে বল বাধা পায়।

৮৬ মিনিটে আরামবাগের সামনে দারুণ একটি সুযোগ আসে গোল করার। অধিনায়ক সুফিল গোলবারের সামনে এসে ঠিক জায়গায় বল বাড়াতে পারেননি। নিজেও শট নিতে পারতেন। সেখান থেকে কর্নার পায় আরামবাগ। কর্নার থেকে আতিকুজ্জামানের শট গোলবারের একেবারে গা ঘেসে মাঠের বাইরে চলে যায়।

ম্যাচের যোগ করা সময়ের শেষ মিনিটে গোলবারের বাম প্রান্ত থেকে বদলি খেলোয়াড় আরিফের বা পায়ের শট গোলবারে নাভিশ্বাস ফেলে বাইরে চলে যায়।

বিজ্ঞাপন

এএফসি কাপের জন্য দুই বেলা প্রস্তুতি নিতে ধকল সহ্য করার কারণেই ম্যাচটি হাত ছাড়া হয়েছে বলে মনে করছেন সাইফ অধিনায়ক জামাল ভুইয়া। অন্যদিকে সুযোগ নষ্ট করাকেই ম্যাচ ড্রয়ের কারণ দেখছেন আরামবাগের কোচ মারুফুল হক।

এ ড্রয়ে চট্টগ্রাম আবাহনীর সাথে দু’দলেরই ২টি করে পয়েন্ট হয়েছে। শেষ ম্যাচটি হবে ২৬ জানুয়ারি। আরামবাগ আর চট্টগ্রাম আবাহনীর মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন