বিজ্ঞাপন

সাইফ-চট্টগ্রাম আবাহনী ড্র, জিতেছে নোফেল

February 23, 2019 | 7:31 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিংকে হারিয়ে দেওয়া সাইফ স্পোর্টিং এবার গোলশূন্য ড্র করেছে। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ড্র করেছে দলটি। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের গতবারের আসরে চট্টগ্রাম আবাহনীকে ৩-০ গোলে হারিয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। এবারের দেখায় সাইফ স্পোর্টিং ক্লাবকে রুখে দিয়েছে বন্দর নগরীর দলটি।

ময়মনসিংহের শহীদ রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুই দলের ম্যাচটি আক্রমণের পসরা সাজালেও কোনো দলই গোলের দেখা পায়নি।

এদিকে, নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে চলতি লিগে প্রথম জয়ের দেখা পেয়েছে লিগের নবাগত দল নোফেল স্পোর্টিং। দলের হয়ে একটি করে গোল করেন ইসমাইল বাঙ্গুরা ও ফরহাদ মনা।

বিজ্ঞাপন

ম্যাচের প্রথমার্ধেই হয়েছে দুই গোল। চার মিনিটেই ইসমাইল বাঙ্গুরার গোলে এগিয়ে যায় নোফেল। আশরাফুল ইসলামের ক্রসে হেডে বল জালে পাঠিয়েছেন গিনির স্ট্রাইকার। ২৯ মিনিটে ২-০ করেছেন ফরহাদ। এর পরে ম্যাচে আর ফিরতে পারেনি সৈয়দ নঈমুদ্দিনের ব্রাদার্স।

৭ ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট সাইফ স্পোর্টিংয়ের। ৮ ম্যাচে দুই জয় ও চার ড্রয়ে ১০ পয়েন্ট চট্টগ্রাম আবাহনীর। ৭ ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে তলানি থেকে নবম স্থানে উঠে এসেছে নোফেল স্পোর্টিং। লিগে ষষ্ঠ হারের স্বাদ পেয়েছে ব্রাদার্স। কমলা জার্সিধারীরা ৭ ম্যাচের ৬ টিতেই হেরেছে। একটি মাত্র জয় মোহামেডানের বিপক্ষে। ওই ৩ পয়েন্ট নিয়ে এখন টেবিলে সবার নিচে গোপীবাগের দলটি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন