বিজ্ঞাপন

সাকিবের দেশে ফেরার খবর ভিত্তিহীন

September 18, 2018 | 1:28 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

মেয়ের অসুস্থতার কারণে দেশে ফিরে আসছেন সাকিব আল হাসান! এশিয়া কাপে গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না তার। বিশ্বসেরা এই অলরাউন্ডারের ভিত্তিহীন এমন সংবাদে ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুবাইয়ে থাকা দলের অন্যতম সদস্য মেহেদি হাসান মিরাজকে সাকিবের ফেরার ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বেশ অবাকই হয়েছেন।

সাকিবের এজেন্ট ‘এন নাইন’ সাকিবের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছিল বলে অনেকেই জানায়। কিন্তু বিসিবি বলছে পুরো খবরই ভিত্তিহীন। এর আগে জানা গিয়েছিল, সাকিব তার মেয়ে আলায়না হাসান অব্রি এবং স্ত্রী শিশিরকে নিয়েই টিম হোটেলে ছিলেন। দুবাইয়ে থাকাকালীন অসুস্থ হয়ে পড়ে সাকিবের মেয়ে। মঙ্গলবার স্থানীয় সময় অনুযায়ী বিকাল ৪টায় বাংলাদেশের উদ্দেশে বিমান ধরার কথা রয়েছে সাকিব ও তার স্ত্রী-কন্যাদের। বুধবার ঢাকায় ফিরে মেয়ে আর স্ত্রীকে রেখে আবার আমিরাতে উড়াল দেবেন সাকিব।

তবে এমন ভিত্তিহীন সংবাদে চটেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিবি। সংস্থাটির একটি সূত্র জানিয়েছে, যেসব সংবাদ মাধ্যম এমন খবর প্রকাশ করে তাদের দায়িত্বজ্ঞানের অভাব রয়েছে। পাশাপাশি সাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সাকিবের মেয়ে সুস্থ আছে। আর তারা দেশেও ফিরছেন না। তার এজেন্টকে ভুল প্রমাণের জন্যই এমন গুজব ছড়িয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

দুবাইয়ে সংবাদ সম্মেলনে মিরাজকে বাংলাদেশি সাংবাদিকরা সাকিবের ফেরার ব্যাপারে প্রশ্ন করলে তিনি জানান, এ ব্যাপারে তো আমরা কিছুই জানি না। আপনাদের কাছেই প্রথম শুনলাম।

২০ সেপ্টেম্বর আবুধাবিতে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরই মধ্যে শ্রীলঙ্কা বিদায় নেওয়ায় সুপার ফোরে বাংলাদেশের সঙ্গী হয়েছে আফগানরা। তাই দুই দলের ম্যাচটি অনেকটাই আনুষ্ঠানিকতার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন