বিজ্ঞাপন

সাগর পারের সেই ছোট্ট জাহিদের মৌলিক গান

August 19, 2018 | 7:28 pm

এন্টারটেইনমেইন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

২০১৬ সালের শুরুর দিকের ঘটনা। সাগর পারে বসে ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গানটি গেয়েছিলেন ছোট্ট জাহিদ। ভিডিও করে সেটি প্রকাশ করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহূর্তেই গানটি ছড়িয়ে পরে চারদিকে। অনলাইনের ভাষায় যাকে বলে ভাইরাল হয়ে যাওয়া। শুধু তাই নয়, চট্টগ্রামের আঞ্চলিক গানটিও জনপ্রিয় হয়ে ওঠে দেশের বিভিন্ন অঞ্চলে।

এবার সেই জাহিদ নিয়ে আসছে নিজের প্রথম মৌলিক গান। গানের শিরোনাম ‘পান’। ফোক ঘরানার এই গানটির লিখেছেন এবং সুর করেছেন প্রিন্স রুবেল। গানটির সংগীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের ইমন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। নির্মিত হয়েছে গানটির মিউজিক ভিডিও। শাহরিয়ার পলক নির্মাণ করেছেন সেটি। ভিডিওতে থাকছে জাহিদের সরব উপস্থিতি।

বিজ্ঞাপন

ছোট্ট জাহিদ আগে কথা বলত এভাবে, ‘ইন্টারনেটে ভিডিও দেখার পরে সবাই এখন আমার গান শুনতে চায়। আমার সঙ্গে ছবি তোলে, কথা বলে, আমার মাথায় হাত বুলায় দেয়। সবাই আমারে অনেক আদর করে। আমি মডেলিংও করছি। টিভিতেও আমাকে দেখা যায়। আমার ভালো লাগে।’


আরও পড়ুন :  এবার নেতাজিকে ফ্রেমে আনছেন সৃজিত


প্রকাশ হতে যাচ্ছে সেই জাহিদের মৌলিক গান। তাই তার কথাতেও এখন অনেক পরিবর্তন। গানটি প্রসঙ্গে জাহিদ বলেন, ‘পান অসম্ভব সুন্দর একটি গান। অনেক মজা করে গানটি গেয়েছি। ভিডিওতে অভিনয় করেছি। আমার মতো শ্রোতা-দর্শকরাও গানটি শুনে এবং ভিডিও দেখে মজা পাবে। সবার ভালো লাগবে আমার বিশ্বাস।

ঈদ উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশনে (ডিএমএস) আজ (১৯ আগস্ট) প্রকাশ পেতে যাচ্ছে গানরে ভিডিও।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন