বিজ্ঞাপন

সাতক্ষীরায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

May 26, 2018 | 4:22 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে দূর্বৃত্তরা জেবুন্নেছা (৫০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের নাগবাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের আব্দুল আজিজ সরদারের স্ত্রী।

গৃহবধূর স্বামী আব্দুল আজিজ সরদার জানান, তিনি তারাবির নামাজ পড়তে গেলে দুর্বৃত্তরা বাড়ির প্রাচীর টপকে গাছ বেয়ে ছাদে উঠে তাদের ঘরে প্রবেশ করে তার স্ত্রী জেবুন্নেছাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ সময় তারা দুটি মোবাইল ফোন ও তার স্ত্রীর কানের দুল ছিড়ে নিয়ে গেছে। তারাবির নামাজ শেষে বাড়ি ফিরে  তিনি তার স্ত্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশিদের খবর দেন। তিনি আরো জানান, দূর্বৃত্তরা তার স্ত্রীর মুখে স্যান্ডো গেঞ্জি ঢুকিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী জানান, রহস্য উদঘাটনে পুলিশ কাজ করে যাচ্ছে।  এ ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। নিহত গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন