বিজ্ঞাপন

সাপের কামড়েই শেষ হলো সাপ নিয়ে কাটানো জীবন

October 22, 2018 | 6:41 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া : সাপ নিয়েই তার পথচলা, সাপই তার সংসারের উপার্জন মাধ্যম। অন্যরা ভয় পেলেও সাপ ছিলো তার অতি আপনজনের মতো। ছিল তার নিকটতম সঙ্গী। কারণ সাপ নিয়ে নানা কসরত প্রদর্শন করেই সংসার চলত তার।

অথচ সেই সাপের কামড়েই থেমে গেল তার নিঃশ্বাস।

সোমবার (২২ অক্টোবর) বিকেলে বিষাক্ত সাপের কামড়ে মারা যান শহিদুল ইসলাম (৪০)। বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বগুড়া সদরের রাজাপুর এলাকার বাসিন্দা শহিদুল দীর্ঘদিন ধরেই বিভিন্ন হাটবাজার এলাকায় সাপের খেলা দেখাতেন। মহাস্থান এলাকায় সবচেয়ে বেশি সাপ খেলা দেখাতেন তিনি। কয়েক দিন আগে তিনি একটি নতুন সাপ ধরেন। এটি বশে আনা ও কসরত দেখানোর জন্য ওই সাপটিকে নিয়ে বিকেলে নিজের এলাকাতেই খেলা শুরু করেন। এর এক পর্যায়ে হঠাৎ করে সাপটি তাকে ছোবল দেয়। বিষাক্ত এই দংশনে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারান। তাকে সেখান থেকে বিকেলে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আনার কিছু পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মেডিকেল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আজিজ মন্ডল সাপের কামড়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়া সাপুড়ে শহিদুলের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন