বিজ্ঞাপন

সিক্যুয়াল হচ্ছে ‘থ্রি ইডিয়টস’

June 21, 2018 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘সাঞ্জু’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন নির্মাতা রাজকুমার হিরানী। আর এক সপ্তাহ বাদেই প্রেক্ষাগৃহে আসছে চলতি বছরের বহুল আখাঙ্ক্ষিত এই সিনেমা। চলচ্চিত্রটির প্রচারণা অনুষ্ঠানে এক ভারতীয় সাংবাদিক হিরানীকে প্রশ্ন করেছিলেন, ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়াল আসবে কিনা? উত্তরে ‘পিকে’ খ্যাত এই তারকা লেখক ও পরিচালক জানান, থ্রি ইডিয়টসের পরবর্তী কিস্তি আসবে সহসাই। এর জন্য লেখা হচ্ছে চিত্রনাট্যও।

২০০৯ সালের বড় দিনে মুক্তি পেয়েছিলো ‘থ্রি ইডিয়টস’ ছবিটি। মাত্র ৫৫ কোটি রুপী বাজেটের এই সিনেমা সে সময় ৪৫৯ কোটি রুপী তুলে নেয় বক্স অফিস থেকে। বলিউডি সিনেমা গুলোর মধ্যে প্রথম চারশ কোটি রুপী আয় করা ছবিও এটি। এতে অভিনয় করেন আমির খান, কারিনা কাপুর খান, শারমান যোশী, মাধবন ও বোমান ইরানীরা। ভারতে সর্বকালের সবচেয়ে বেশি আয় করা ছবিগুলোর তালিকায় ‘থ্রি ইডিয়টস’ রয়েছে এগারোতে।

নিজের নির্মিত ছবিগুলোর মধ্যে ‘থ্রি ইডিয়টস’ রাজকুমার হিরানীর সবচেয়ে পছন্দের ছবি। অনেকদিন থেকেই ছবিটির সিক্যুয়াল নির্মাণের কথা ভাবছেন এই নির্মাতা। হিরানী বলেন, ‘আমি নিশ্চিত ভাবেই ছবিটির পরবর্তী পর্ব তৈরি করতে চাই। এজন্য অভিজিৎ জোশিকে (ছবিটির চিত্রনাট্যকার) নিয়ে গল্প লেখাও শুরু করে দিয়েছি। চিত্রনাট্য এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে, পুরোটা তৈরির পরই বিস্তারিত জানাবো সবাইকে।’

বিজ্ঞাপন

হিরানী আরও জানিয়েছেন, মুন্না ভাই সিরিজের পরবর্তী কিস্তির কাজও ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন তারা। এই পর্বেও মুন্না ভাই হচ্ছেন সঞ্জয় দত্ত। এই ছবিটির দৃশ্যধারণ শেষ হয়ে গেলেই শুরু হবে ‘থ্রি ইডিয়টস’-এর কাজ। মূল চরিত্রে থাকবেন প্রথম কিস্তির অভিনয় শিল্পীরা। সঙ্গে যুক্ত হবে নতুন কয়েকটি চরিত্রও।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন