বিজ্ঞাপন

সিটিকে টপকে, ইউনাইটেডকে হারিয়ে শীর্ষে লিভারপুল

December 17, 2018 | 10:25 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটিকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে লিভারপুল। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়ে শীর্ষে উঠেছে লিভারপুল। লিভারপুলের হয়ে জোড়া গোল করেছেন জের্দান শাকিরি, একটি গোল করেছেন সাদিও মানে। এদিকে, ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একমাত্র গোলটি করেছেন জেসে লিনগার্ড।

প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত অপরাজিতই থাকলো জার্গেন ক্লপের লিভারপুল। অ্যানফিল্ডে নিজেদের মাঠে প্রথমার্ধে একটি আর দ্বিতীয়ার্ধে বাকি দুটি গোল করে লিভারপুল। বিরতির আগে সমতায় ফিরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। হোসে মরিনহোর শিষ্যরা সব মিলিয়ে শেষ চার খেলায় জয়ের দেখা পেয়েছে একবার।

ম্যাচের ২৪তম মিনিটে লিভারপুলকে লিড পাইয়ে দেন সেনেগালের তারকা সাদিও মানে। ৩৩তম মিনিটে লিনগার্ডের গোলে সমতায় ফেরে আতিথ্য নেওয়া ইউনাইটেড। বিরতির পর গোল পেতে অপেক্ষায় থাকতে হয় অলরেডসদের। ম্যাচের ৭৩তম মিনিটে দলের দ্বিতীয় আর নিজের প্রথম গোলটি করেন শাকিরি। ৮০ মিনিটের মাথায় দলের তৃতীয় আর নিজের দ্বিতীয় গোল করে ইউনাইটেডের কফিনে আরেকটি পেরেক ঠুকে দেন শাকিরি। ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

বিজ্ঞাপন

১৭ ম্যাচে ১৪ জয় ও তিন ড্রয়ে শীর্ষে ফেরা লিভারপুলের পয়েন্ট ৪৫। ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে চলে গেছে পঞ্চম হারের স্বাদ পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড। বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির অবস্থান দুইয়ে, পয়েন্ট ৪৪। তিনে থাকা টটেনহ্যামের পয়েন্ট ৩৯, চারে থাকা চেলসির পয়েন্ট ৩৭ আর পাঁচে উঠা আর্সেনালের পয়েন্ট ৩৪।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন