বিজ্ঞাপন

সিলিন্ডার মেরামত করার সময় বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪

June 6, 2018 | 8:44 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: গাজীপুর জেলার সফিপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ চারজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ জুন) বিকেলে তাদের ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এদিন বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন মো. রাশেদ হাসান (২৮), তার ছেলে রাফিদ হাসান (৫), শাহা এন্টারপ্রাইজের ব্যবস্থাপক দুলাল সাহা (৫০) ও গাড়ি চালক মনির হোসেন (২৯)।

বিজ্ঞাপন

রাশেদ তার পরিবার নিয়ে সফিপুর বাজারের পাশে একটি চারতলা বাড়ির তিন তলায় ভাড়া থাকেন। তিনি মোহাম্মদ গ্রুপে উৎপাদন কর্মকর্তা হিসেবে কর্মরত।

তার স্ত্রী লিমা আক্তার জানান, গ্যাস সিলিন্ডারে সমস্যা হওয়ায় এদিন (বুধবার) সকালে মেরামত করাতে সিলিন্ডার সরবরাহকারী কোম্পানিকে জানানো হয়। কোম্পানির দুইজন বাসায় এসে রান্নাঘরে সিলিন্ডার মেরামত করছিল। বাথরুম থেকে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি আমার ছেলে ও স্বামী দগ্ধ অবস্থায় পড়ে আছে।

মনির হোসেন জানান, গ্যাস সিলিন্ডার মেরামত শেষে দিয়াশলাই দিয়ে আগুন জ্বালিয়ে চেক করার বিস্ফারণ হয়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, রাশেদ ও তার ছেলে রাফিদের দুই হাতে, পায়ে এবং শরীরের বেশ কিছু জায়গা পুড়ে গেছে। দুলাল ও মনিরের দুই হাতে, মুখে ও বুকে এবং বেশ কিছু জায়গায় পুড়ে হয়েছে। তাদের সবাইকে ভর্তি নেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন