বিজ্ঞাপন

সিলেটের জন্য নিজেকে উৎসর্গ করতেও প্রস্তুত: আরিফুল

July 18, 2018 | 9:55 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেট: সিলেট নগরের উন্নয়ন ও স্বার্থ রক্ষায় নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত বলে মন্তব্য করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক।

তিনি বলেন, ‘সবসময় জনগণের কথা ভেবেছি, নগরের উন্নয়নকেই জীবনের অন্যতম মিশন হিসেবে নিয়েছি। একটা কথা সুষ্পষ্টভাবে বলছি, নগরের উন্নয়ন ও স্বার্থ রক্ষায় নিজেকে উৎসর্গ করতে পিছুপা হব না। আমাকে জুজুর ভয় দেখাবেন না। যেখানে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা মাধ্যমে নগরীর উন্নয়নই লক্ষ্য, সেখানে সব ষড়যন্ত্র বানের পানিতে ভেসে যাবে।’

বুধবার (১৮ জুলাই) নগরীর মদিনা মার্কেট ও সুবিদবাজার এলাকায় গণসংযোগের সময় আরিফুল হক এসব কথা বলেন।

বিজ্ঞাপন

গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। তিনি বলেন, সিলেটবাসীর অভূতপূর্ব ভালোবাসা দেখে আমি অভিভূত। প্রতিটি পাড়া-মহল্লায় জনসমুদ্র প্রমাণ করে আরিফুল হককে জনগণ কত ভালোবাসে।

অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন হলে আরিফুল হকই জিতবেন মন্তব্য করে তিনি বলেন, আমরা ব্যক্তি আরিফুল হককে আপাদমস্তক চিনি। আমি সাধারণ জনগণের চোখেও আরিফুল হক চৌধুরীকে নিয়ে স্বপ্ন দেখেছি। আপনাদের স্বপ্নের নগরের প্রয়োজনে আরিফুল হক চৌধুরীকে বিজয়ী করুন।

গণসংযোগে সংসদের সাবেক হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া, দলের সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহসাংগঠনিক সম্পাদক দিলাদার হোসেন সেলিম, সুনামগঞ্জ বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা অ্যাডভোকেট শাহিনূর পাশা চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান চৌধুরী, খেলাফত মজলিস সিলেট মহানগরের সহসভাপতি আব্দুল হান্নান তাপাদারসহ অন্যরা অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন