বিজ্ঞাপন

সিলেটে নৌকার প্রচারণায় ছাত্রলীগ সম্পাদক জাকির

July 12, 2018 | 9:29 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট: সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের প্রচারণায় অংশ নিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। নির্বাচনী এলাকার বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন তিনি।

বৃহস্পতিবার (১২ জুলাই) সকালে ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে ছাত্রলীগের একটি দল প্রচারণায় অংশ নেয়। সকালে নগরীর দরগাহ মহল্লা এলাকায় কামরান ও অন্যান্য নেতাকর্মীদের সাথে নৌকার লিফলেট বিতরণ করেন জাকির।

এ বিষয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, সিলেটে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশের উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, সিলেট সিটি নির্বাচনে আমরা শেখ হাসিনার নৌকার জন্য ভোট চেয়েছি। যেহেতু আমরা ছাত্রসমাজের প্রতিনিধিত্ব করি তাই ছাত্রলীগের প্রচারণার মূল লক্ষ্য ছিলো তরুণদের কাছে নৌকার জন্য ভোট চাওয়া। সিলেটে তরুণদের একটি বিশাল অংশ আওয়ামী লীগের প্রতি অনুরাগী বলে জানিয়েছেন তিনি। এ সময় ছাত্রলীগ নেতারা আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

উল্লেখ্য, সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনের ভোটের জন্য ৩০ জুলাই তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন