বিজ্ঞাপন

সিলেটে ৬৮ রানেই গুটিয়ে গেছে সিক্সার্সরা

January 15, 2019 | 8:01 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিপিএলের ষষ্ঠ আসরে ১৬তম ম্যাচে নেমেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং স্বাগতিক সিলেট সিক্সার্স। ঢাকা পর্ব শেষে সিলেটে শুরু হওয়া এই টুর্নামেন্টে স্বাগতিক সিলেট আগে ব্যাটিংয়ে নেমে ১৪.৫ ওভারে ৬৮ রান তুলেই গুটিয়ে গেছে।

ব্যাটিংয়ে নেমে অলোক কাপালি ছাড়া আর কেউই দুই অঙ্কের দেখা পাননি। ওপেনার ডেভিড ওয়ার্নার (০), আন্দ্রে ফ্লেচার (৪), লিটন দাস (৬), আফিফ হোসেন (০), নিকোলাস পুরান (০), সাব্বির রহমান (৬), সোহেল তানভীর (৫), তাসকিন আহমেদ (৪), নাবিল সামাদ (০), আল আমিন হোসেন (৫) রান করেন। কাপালি ৩১ বলে চারটি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৩৩ রান।

কুমিল্লার মেহেদি হাসান নিজের প্রথম ওভারেই তিনটি উইকেট তুলে নেন। ৪ ওভার শেষে ২২ রান খরচায় তিনি পান চারটি উইকেট। মোহাম্মদ সাইফুদ্দিন ৪ ওভারে ১৮ রান দিয়ে পান একটি উইকেট। ওয়াহাব রিয়াজ ২.৫ ওভারে ১৫ রান খরচায় নেন তিনটি উইকেট। লিয়াম ডসন ৩ ওভারে ৪ রান দিয়ে নেন দুটি উইকেট। শহীদ আফ্রিদি ১ ওভারে ৮ রান দিয়ে কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলবে বাংলা ভাষায় ধারাভাষ্য।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন