বিজ্ঞাপন

সুপার হিরোর সুপার ধামাকা

May 28, 2018 | 11:47 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

যখন যুদ্ধ এসে দরজায় টোকা দেয়, যখন নায়কও যথেষ্ট নয়, তখনই উঠে দাঁড়ায় একজন সুপারহিরো। এবার সেই সুপার হিরো হাজির দর্শকের সামনে।

‘সুপার হিরো’ সিনেমার ট্রেইলার শুরু হয় এমনি এক বক্তব্য দিয়ে। সিনেমার বিষয় ও দৃশ্যের সঙ্গে কথাগুলো মানিয়ে গেছে বেশ। তবে দর্শকরা চাইলে রূপক অর্থে অন্য কিছুও ধরে নিতে পারেন। যেমন, দেশীয় চলচ্চিত্রাঙ্গনের ঈদের বাজারে ব্যবসাটা এখন একটা যুদ্ধ। আর সেই যুদ্ধে শুধু নায়ক দিয়ে ব্যবসা করা যায় না। প্রয়োজন সুপার হিরোর।

‘সুপার হিরো’ সিনেমার দৃশ্যে শাকিব খান ও বুবলি

‘এই কথা গুলো আসলে ব্যবসার কথা মাথায় রেখে ঠিক করা হয়নি। আমাদের সিনেমাটা অ্যাকশন ধর্মী আর যে দৃশ্যগুলো ব্যবহার করা হয়েছে, তার সঙ্গে মিল রেখে কথাগুলো ঠিক করেছি আমরা।’ জানতে চাইলে বলেন সিনেমার পরিচালক আশিকুর রহমান।

বিজ্ঞাপন

সিনেমায় যে মারদাঙ্গা অ্যাকশন পাওয়া যাবে তা বোঝা গেল ট্রেইলার দেখে। রাস্তায়, গাড়িতে তো বটেই জাহাজেও অ্যকশনের দৃশ্য রয়েছে সিনেমায়। রাইফেলের ব্যবহার না করে পরিচালক ব্যবহার করেছেন আধুনিক আগ্নেয়াস্ত্র। এছাড়াও চাকু ও ফ্রি-হ্যান্ড অ্যাকশনের বিভিন্ন ধরণ দেখা যাবে সুপার হিরোতে। আরও দেখা যাবে কালো পোশাকের এক বিশেষ বাহিনীকে। আর এই বাহিনীর সদস্য হিসেবে পাওয়া যাবে শাকিব খানকে।

রোমেল মিঠু স্টান্ট প্রতিষ্ঠান, ইগোর ব্রেকেনব্যাক ও আসিবুর রহমান ছিলেন অ্যাকশন ডিরেক্টর এবং স্টান্ট হিসেবে। আর এই সব অ্যাকশনেই অংশ নিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। রোমান্সেও আছেন তিনি। বুবলির সঙ্গে শাকিব খানকে দর্শকরা পাবেন বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে।

রোববার (২৭ মে) রাতে অনলাইনে প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেইলার। ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। পরিচালক জানিয়েছেন সপ্তাহখানেকের মধ্যে সেন্সরে জমা দেয়া হবে সুপার হিরো। এটি প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশনস।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন