বিজ্ঞাপন

সুপ্রভাত বাসের সেই চালক ৭ দিনের রিমান্ডে

March 20, 2019 | 4:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) এক ছাত্রকে চাপা দেওয়া সুপ্রভাত পরিবহনের চালক সিরাজুলের (২৫) সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২০ মার্চ) দুপুরে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন। এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতের হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে  রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামি ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করলেও ঘটনার সময় বাসে থাকা তার সহযোগি সুপার ভাইজারের ও হেলপারের নাম-ঠিকানা এড়িয়ে যায়। এমনকি আসামি  বাসের মালিকের পূর্ণাঙ্গ ও সঠিক নাম-ঠিকানা কৌশলে এড়িয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাস চালক  অন্য আসামিদের সঠিক ও পূর্ণাঙ্গ নাম-ঠিকানা প্রকাশ করেনি। যে কারণে সঠিক তথ্য ও অন্য আসামীেদের নাম ঠিকানা জানতে আসামিকে জিজ্ঞাসাবাদ প্রয়োজন।

বিজ্ঞাপন

আদালত শুনানি শেষে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে আইনজীবী ওকালত নামা জমা দিলেও জামিন শুনানি করেননি।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৭টার দিকে রাজধানীর প্রগতি সরণিতে সুপ্রভাত পরিবহনের একটি বেপরোয়া বাসের ধাক্কায় আবরার আহমেদ চৌধুরী নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালে (বিইউপি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে পড়তেন। সেই ঘটনায় আটক করা হয় বাস চালক সিরাজুলকে (২৫)। জব্দ করা হয়েছে বাসটি।

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন