বিজ্ঞাপন

সুবর্ণচরে গণধর্ষণ: চরজব্বার থানার ওসিকে প্রত্যাহার

January 16, 2019 | 12:12 am

।।ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।
নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় আসামিদের গ্রেফতারে যথাযথ দায়িত্ব পালন না করায় চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নিজাম উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজির নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার রাতে তাকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিনকে (তদন্ত) চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

 আরও পড়ুন: সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণে আরও একজন গ্রেফতার

পুলিশ সুপার আরও জানান, সুবর্ণচরের গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা যথাযথ দায়িত্ব পালন না করায় চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুকের নির্দেশে তাকে ওই থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের রাতে সুবর্ণচরের মধ্যবাগ্যা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে রেখে ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়। ওই নারীর অভিযোগ, ভোটের সময় নৌকার সমর্থকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়েছিল। এরপর রাতে ধর্ষকরা তাকে গণধর্ষণ করে। এই ঘটনায় তার স্বামী বাদি হয়ে চরজব্বার থানায় মামলা দায়ের করেন। এই পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এসবি/এমএনএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন