বিজ্ঞাপন

সেরাদের নাম প্রকাশ করলো গুগল

December 13, 2017 | 5:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

ইন্টারনেট দুনিয়ায় শাসন করা ভারতীয় অভিনয়শিল্পী, সিনেমা ও গানের তালিকা প্রকাশ করেছে গুগল। সেরাদের তালিকায় কিছু নাম আছে যা চমকে ওঠার মতো। আর কিছু নাম আছে, যা হবারই কথা ছিল।

ভারতীয় বিনোদন জগতের কোন অভিনয় শিল্পীকে ইন্টারনেটে বেশি খোঁজেন মানুষ? উত্তরে আসতে পারে কার নাম? হ্যাঁ, যার নাম ধারণা করছেন তিনিই। সানি লিওন। কার সাধ্য আছে প্রথম থেকে সরিয়ে ফেলতে পারেন তাকে। ২০১৭ সালেও সানি ধরে রেখেছেন নিজের অবস্থান। ইন্টারনেটে তাকে খুঁজতেই সবচেয়ে বেশি মানুষকে বাধ্য করেছেন এই আবেদনময়ী। চমকে যেতে পারেন এর পরের নামগুলো শুনলে। দ্বিতীয় ও তৃতীয়স্থানে আছেন বিগ বসের প্রতিযোগি আর্শি খান ও স্বপ্না চৌধুরী। এই তালিকায় ক্রমান্বয়ে আরো আছেন ভিডিয়া ভোক্স, দিশা পাটানি, শুনিল গ্রোভার, শিল্পা সিনডে, বানদাগি কালরা, সাগরিকা ঘটক, রানা দাগুবাটি।

গত কয়েক বছরে ভারতের সবচেয়ে আলোচিত সিনেমা বাহুবলি টু: দ্য কনক্লুশন। এসএস রাজমৌলি পরিচালিত এই সিনেমার বক্স অফিস আয় প্রায় ১৭০০ কোটি রুপি। যা মিস্টার পারফেকশনিস্ট আমির খানের দঙ্গলের আয়ের তিনশ কোটি রুপি কম। অথচ গুগল সার্চের রেটিংয়ে প্রথম স্থানটি বাহুবলি টু: দ্য কনক্লুশন ছবির দখলে। দুইয়ে চলে এসেছে ২০০০ কোটি রুপি আয় করা ‘দঙ্গল’। এরপরে ধারাবাহিকভাবে আছে হাফ গার্লফ্রেন্ড, বাদরিনাথকি দুলহানিয়া, মুন্না মাইকেল, জগ্গা জাসুস, রইস, ফাস্ট এন্ড ফিউরিয়াস ৮, রাবতা এবং ওকে জানু ছবিগুলোর নাম।

বিজ্ঞাপন

ওদিকে গানের ক্ষেত্রে নতুন নয়, পুরনো সুরেই মেতে আছেন ভারতীয় শ্রোতারা। নতুন ঢংয়ে গাওয়া পুরনো গানই খুঁজেছেন তারা। অর্জুন কাপুর ও ইলিয়েনা ডি’ক্রুজ অভিনীত মুবারাকান ছবির ‘হাওয়া হাওয়া’ গানটি দখল করেছে প্রথম স্থান। আগস্ট মাসে প্রকাশ হওয়া গানটি দর্শকরা শুনেছেন সাত কোটি বারেরও বেশি। রাহাত ফতেহ আলীর খানের গাওয়া ‘মেরে রাশকে কামার’ গানটি আছে দ্বিতীয় অবস্থানে। সেরা দশের তালিকায় আছে দুটি বিদেশি গান। দেসপাসিতো তিন নম্বরে, আর আট নম্বরে আছে শেইপ অফ ইউ গানটি। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ‘দিল দিয়া গাল্লা’ আছে চার নম্বরে। তালিকার পরবর্তী গানগুলো হলো রাবতা, ডিং ডং, কাবিল, মুবারাকান, মিলে হো তুম হামকো।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন