বিজ্ঞাপন

সেলিম ওসমানের বিরুদ্ধে অভিযোগ শুনানি হয়নি

June 28, 2018 | 8:07 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার ঘটনার মামলায় সংসদ সদস্য সেলিম ওসমানসহ দু’জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের বিষয়ে শুনানি পিছিয়ে আগামী ২৬ সেপ্টেম্বর দিন ঠিক করেছেন আদালত।

বৃহস্পতিবার ( ২৮ জুন) মামলাটি অভিযোগ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু মামলাটির শুনানি না হওয়া ঢাকার মুখ্য বিচারিক হাকিম জাহিদুল কবীর সময়ের আবেদন মঞ্জুর করে নতুন তারিখ নির্ধারণ করেন।

এদিন আসামি সেলিম ওসমানের সহযোগী অপু আদালতে হাজিরা দেন। কিন্তু অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি সেলিম ওসমান। তার পক্ষে হাজিরা দেন তার আইনজীবী এস এম সিদ্দিকুর রহমান। একইসাথে তিনি অভিযোগ শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন।

বিজ্ঞাপন

এর আগে, ২০১৭ সালের ২২ জানুয়ারি হাইকোর্ট বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদন গ্রহণ করে মামলাটি নারায়ণগঞ্জ আদালত থেকে ঢাকার সিজেএম আদালতে বিচারের জন্য বদলির নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে ইসলাম ধর্ম অবমাননার অভিযোগে বিদ্যালয় প্রাঙ্গণে লাঞ্ছিত করা হয়। এ ঘটনা জানাজানি হলে দেশজুড়ে নিন্দা-প্রতিবাদের ঝড় ওঠে।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন