বিজ্ঞাপন

‘সোনচিড়িয়া’য় ডাকাত সুশান্ত

December 8, 2018 | 1:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অভিষেক চুবে এখন পর্যন্ত তিনটি সিনেমা বানিয়েছেন। ‘ইশকিয়া’ ও ‘দেড় ইশকিয়া’ ছবি দুটো দিয়ে নিজের জাত চিনিয়েছিলেন বিশাল ভর্দ্বাজের এই শিষ্য। এরপর ‘উড়তা পাঞ্জাব’ দিয়ে জিতে নিয়েছিলেন সমালোচক-দর্শক সবার মন। এবার এই নির্মাতা আনছেন তার চতুর্থ সিনেমা। শিরোনাম ‘সোনচিড়িয়া’।


আরও পড়ুন :  ঐশীর সামনে ইতিহাসের হাতছানি


মধ্যভারতের ডাকাতদের নিয়ে তৈরি হয়েছে ‘সোনচিড়িয়া’ ছবির চিত্রনাট্য। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। গতকাল শুক্রবার প্রকাশ্যে এসেছে সোনচিড়িয়ার প্রথম ঝলক। জানানো হয়েছে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

চম্বলের পুরোনো লোককথা ও আনুষঙ্গিক গল্পের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘সোনচিড়িয়া’। টিজারে বলা হয়েছে ডাকাত দল কোন এক সোনার পাখির খোঁজে রয়েছে। কিন্তু সেই পাখিটা কি? কেন সবাই সেটার জন্য উদগ্রীব? এসব প্রশ্নের উত্তর দেবে ছবিটি। ‘সোনচিড়িয়া’য় সুশান্ত ছাড়াও মনোজ বাজপেয়ী, রণবীর শোরে, আশুতোষ রানা ও ভূমি পেডনেকার অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

এদিকে, সুশান্ত সিং রাজপুতের আরও একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘কেদারনাথ’ শিরোনামের ওই ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন সারা আলী খান। ডিসেম্বরের ৭ তারিখে মুক্তি প্রতীক্ষিত কেদারনাথ নির্মাণ করেছেন অভিষেক কাপুর।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

একযোগে ৬৪ জেলায়…

মুক্তি মিললো মিকা’র


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন