বিজ্ঞাপন

সৌদি বাদশা ও যুবরাজের ঈদ শুভেচ্ছা

August 21, 2018 | 9:39 am

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিজ্ঞাপন

তাৎপর্যময় ইবাদত হজ পালন শেষে সৌদি আরবে মুসলিম সম্প্রদায় কোরবানির মাধ্যমে মঙ্গলবার পবিত্র ঈদুল আজহা পালন করবেন। তাই ‍বিশ্বব্যাপী মুসলিম উম্মাহর সমৃদ্ধি ও উন্নতি কামনা করে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি আরবের বাদশা সালমান ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

সৌদি গেজেটের বরাতে জানানো হয়, মুসলিমদের অন্যতম পবিত্র তীর্থস্থানের অভিভাবক বাদশাহ সালমান সোমবার(২০ আগস্ট) হজের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শন করতে মিনায় আসেন। এসময় তিনি মুসল্লিদের খোঁজ-খবর নেন ও নির্বিঘ্নে হজ পালনে সব রকমের সুযোগ সুবিধা বৃদ্ধির আশ্বাস দেন। বাদশা হাজীদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান। সৌদি আরবের হজ ব্যবস্থাপনা কমিটির প্রধান প্রিন্স আব্দুল আজিজ বিন সৌদ বিন নাইফ ও দেশটির উধ্বর্তন কর্মকর্তারা বাদশার সাথে উপস্থিত ছিলেন।

অপরদিকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সৌদি সিংহাসনের উত্তরাধিকারী ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। তার শুভেচ্ছার জবাবে বাহরাইনের রাজা হামাদ বিন ইস-আল খলিফা, কুয়েতের আমির শেখ সাবাহ আল-আহমেদ আল-জাবির আল-সাবাহ ও আবুধাবির যুবরাজ শেখ মুহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ান মুঠোফোনে যুবরাজকে ফিরতি ঈদ শুভেচ্ছা জানায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

আরও পড়ুন,
কাতারের নাগরিকদের হজ পালনের সুযোগ দেয়নি সৌদি আরব

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন