বিজ্ঞাপন

স্পন্সর পায়নি ব্যান্ডফেস্ট

November 30, 2017 | 12:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

চতুর্থবারের মতো শুরু হতে যাচ্ছে ব্যান্ডফেস্ট। প্রতিবছর ডিসেম্বরে এ উৎসবটি আয়োজন করে চ্যানেল আই। আইয়ুব বাচ্চুর নেতৃত্বে এতে বাংলাদেশের বেশকিছু নতুন-পুরনো ব্যান্ড তাদের গান নিয়ে হাজির হয়। এ বছরের উৎসবটি বসবে শুক্রবার। ১৬টি ব্যান্ড দিনব্যাপী পারফর্ম করবে বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে এমনটাই জানানো হয়েছে চ্যানেল আইয়ের পক্ষ থেকে।

তবে এবার ব্যান্ডফেস্ট আয়োজনের জন্য স্পন্সর যোগাড় হয়নি। কোনো ধরণের আর্থিক পৃষ্ঠপোষকতা ছাড়াই সম্পূর্ণ নিজেদের উদ্যোগে উৎসবটি আয়োজন করছে চ্যানেল আই। এ বিষয়ে প্রশ্ন করা হয় চ্যানেলটির পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজকে। তিনি জানান, স্পন্সর পাওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু কেউ তেমন আগ্রহ দেখায়নি। তবে শাইখ সিরাজ একইসঙ্গে এটাও জানান যে, স্পন্সরের অভাবে ব্যান্ডফেস্ট থেমে থাকবে না। প্রতি বছর ১ ডিসেম্বর উৎসবটি চালিয়ে যাবেন তারা।

বিজ্ঞাপন

এবারের ব্যান্ড ফেস্টে অংশ নিচ্ছে অবসকিউর, তীরন্দাজ, জলের গান, ডিফরেন্ট টাচ, দূরবীন, মেট্টিক্যাল, স্পন্দন, তরুণ, স্টোন, সেতার, সারগাম, আনাড়ি, রং, সাসটেইন, হৈচৈ এবং এলআরবিসহ ১৬টি ব্যান্ড। সকাল সাড়ে ১০টা থেকে উৎসবটি চলবে বিকেল ৫টা পর্যন্ত।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন