বিজ্ঞাপন

স্পাইডার ম্যান সিনেমার নতুন নাম ফাঁস

June 24, 2018 | 5:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

স্পাইডারম্যান: হোমকামিং ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। ছবিটি মুক্তির পরপরই প্রযোজনা প্রতিষ্ঠান মারভেল স্টুডিও ঘোষণা দিয়েছিল ছবিটির সিক্যুয়াল নির্মাণের। চলচ্চিত্রপ্রেমীদের কাছে প্রচন্ড জনপ্রিয় স্পাইডারম্যান সিরিজ। তাই সবার কড়া নজর নতুন স্পাইডারম্যানের দিকে। জনপ্রিয় এই সিরিজের নতুন কিস্তি কেমন হবে, তা জানার আগ্রহ সবার।

সবকিছু তো এখনই জানা সম্ভব নয়। নতুন কিস্তির নামটা জেনেই সন্তুষ্ট থাকতে হবে ভক্ত-দর্শকদের। কোনো আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রকাশ পায়নি এই নাম। অনেকটা ফাঁস হয়ে যাওয়ার মতো অবস্থা। সিরিজের নতুন সিনেমার নাম ‘স্পাইডারম্যান: ফার ফর হোম’।

ছবির নামটি ফাঁস হয়েছে নতুন স্পাইডারম্যান টম হল্যান্ডের কাছ থেকেই। সম্প্রতি একটি ভিডিও বার্তা ইন্সটাগ্রামে পোস্ট করেছেন টম। সেখানে তিনি দর্শকদের কাছে ক্ষমা চেয়েছেন। কারণ স্পাইডারম্যান টু নিয়ে নতুন কোনো খবর দিতে পারছেন না তিনি। সঙ্গে তিনি এও জানিয়েছেন যে সে খুব দ্বিধাগ্রস্ত কারণ ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ সিনেমায় স্পাইডারম্যান মারা গেছে। তাই চরিত্রটির এখন কি হবে তার কিছুই জানেন না তিনি।

বিজ্ঞাপন

Sorry for no announcements, but I love you guys ♥️

A post shared by ✌️ (@tomholland2013) on

বিজ্ঞাপন

ভিডিওতে এসব কথা বলতে গিয়েই হাতের ট্যাবটি উঁচু করে ধরেন টম। আর সেখানেই দেখা যায় নতুন সিনেমার নাম। সেখানে লেখা ছিল ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’।

এর আগে মারভেলের কর্মকর্তা কেভিন বলেছিলেন, ‘এবারের স্পাইডার ম্যানের শুটিং হয়েছে লন্ডনে। প্রথম পিটার পার্কার তার হোমটাউন নিউ ইয়র্কর কুইন্স থেকে বাইরে এলেন। এর আগেও আমরা লন্ডনে শুটিং করেছি। কিন্তু এবারের কারণটা ভিন্ন। পৃথিবীর অন্যান্য প্রান্তেও দেখা যাবে তাকে।’

এই কথার সঙ্গে ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ নামটি ভালোভাবে মিলে যায়। স্পাইডার ম্যান হোমকামিং ছবিতে স্পাইডার ম্যান চরিত্রে অভিনয় করেন ২১ বছর বয়সী বৃটিশ অভিনেতা টম হল্যান্ড। ২২ বছর বয়সে তিনি অভিনয় করতে যাচ্ছেন স্পাইডারম্যান হোমকামিংয়ের দ্বিতীয় কিস্তিতে। ২০১৯ সালের ৫ জুলাইতে ছবিটি মুক্তির পরিকল্পনা করছে মারভেল।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন