বিজ্ঞাপন

স্বামী-সন্তানকে হত্যার চেষ্টা করে গৃহবধুর আত্মহত্যা

August 17, 2018 | 4:28 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগে স্বামীকে কুপিয়ে ও দুই সন্তানকে চেতনা নাশক দ্রব্য খাইয়ে হত্যা চেষ্টার পর জ্যোৎস্না(৩০) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। আহত অবস্থায় স্বামী স্বপন মিয়া(৪০) ও তাদের ২ সন্তানকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে গোলাপবাগ ২৮ নং ডিসি অফিসের পিছনের একটি বাসায় এই ঘটনা ঘটে।

মৃত জ্যোৎস্নার চাচাতো ভাই আবদুল করিম জানান, সাড়ে ১২টার দিকে সংবাদ পেয়ে ৫তলার ওই বাসায় গিয়ে এক রুমে স্বপনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পাশের রুমে দেখতে পাই জ্যোৎস্নাকে। আর ছেলে সাজিদ হোসেন ইপ্তি(১৪) ও মেয়ে সানজিদা আক্তার জোহাকে(৭) অচেতন অবস্থায় দেখতে পাই। পরে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সোয়া ১টায় জ্যোৎস্নাকে মৃত ঘোষণা করেন। ইপ্তি ও জোহাকেও হাসপাতালে আনার পর পাকস্থলী পরীক্ষার (স্টোমাক ওয়াশ) করে শিশু বিভাগে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল নাক কান গলা বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, স্বপনের ঘাড়ে ৩টি, গলার নিচে ১টি ও বাম হাতে ১টি ধারালো অস্ত্রের গভীর আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

তিনি বলেন, আঘাতের ধরন দেখে মনে হচ্ছে অন্য কেউ তাকে আঘাত করেছে।

শিশু দুটির বরাত দিয়ে স্বজনরা জানান, মা জ্যোৎস্না তাদেরকে পান খাওয়ায়। এর পরপরই তারা ঘুমিয়ে পড়ে। পরে আর কিছুই দেখেনি।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াজেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই স্ত্রী জ্যোৎস্না সন্তান ২টিকে অচেতন করে স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছেন। পরে তিনি পাশের রুমে গিয়ে দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

আহত স্বামী স্বপন বেইলি রোডের একটি প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকরি করতেন। স্বপন আরেকটি বিয়ে করেছেন এমন সন্দেহ নিয়ে কিছুদিন ধরে স্ত্রী জ্যোৎস্নার সাথে তার পারিবারিক কলহ চলছিল। এরমধ্যে এমন ঘটনা ঘটলো বলে স্বজনরা জানান।

সারাবাংলা/এনএইচ

আরও পড়ুন,
ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন