বিজ্ঞাপন

স্বাস্থ্য ব্যবস্থার প্রতি আস্থা রাখতে বললেন সমাজকল্যান মন্ত্রী

July 23, 2018 | 1:43 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : দেশের স্বাস্থ্য ব্যবস্থার ওপর আস্থা রাখতে সাধারন মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন সমাজকল্যান মন্ত্রী রাশেদ খান মেনন।

দুর্ঘটনাজনিত কারণে পা ভেঙে ১৭ দিন রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সোমবার (২৩ জুলাই) ছাড়পত্র পান মন্ত্রী। হাসপাতাল ছাড়ার সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

রাশেদ খান মেনন বলেন, ‘কথায় কথায় বিদেশ না গিয়ে আমরা যেন আমাদের দেশের স্বাস্থ্য ব্যবস্থার প্রতি আস্থা রাখি। আমি আমার দেশের জনগণের প্রতি এই আহ্বান জানাই।’

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, ‘আমি এখন মোটামুটি সুস্থ। পুরোপুরি চলাফেরা করতে আরেকটু সময় লাগবে। তবে হাসপাতালে বসেও অফিসের কাজ করেছি, বাসায় বসেও করবো। সচিবালয়ে যেতে হয়তো আরো দুই সপ্তাহের মতো সময় লাগতে পারে।’

স্কয়ার হাসপাতালের অর্থোপেডিক বিভাগের কনসালটেন্ট ভারতীয় চিকিৎসক ডা. বিনু ম্যাথিউর অধীনে চিকিৎসাধীন ছিলেন মেনন। হাসপাতালটি তার জন্য যে ব্যবস্থা নিয়েছে তাতে অভিভূত হয়েছেন বলে জানান তিনি। গত কয়েকদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ যারা তার স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সমাজকল্যানমন্ত্রী।

এর আগে গত ৫ জুলাই সকালে প্রাতভ্রমনের সময় পিচ্ছিল রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন রাশেদ খান মেনন। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন