বিজ্ঞাপন

স্বাস্থ্য মহাপরিচালকের কার্যালয় ঘেরাও কর্মসূচি প্রত্যাহার

January 28, 2019 | 1:19 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের কার্যালয় ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করেছেন বঞ্চিত স্বাস্থ্যকর্মীরা। কর্মসূচি প্রত্যাহারের বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন বাস্তবায়ন সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক আবু সাঈদ কাওসার।

৯টি জেলার ৯১১ জন তৃতীয় ও চতুর্থ শ্রেণির কমর্চারীদের নিয়োগ বাস্তবায়নের জন্য সোমবার (২৮ জানুয়ারি) ৪৮ ঘণ্টার অবস্থান ধমর্ঘটে গিয়েছিল তারা। কিন্তু ১২টার দিকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা.নাসিমা সুলতানার আশ্বাসে তারা এই অবস্থান ধমর্ঘট প্রত্যাহার করেন।

আবু সাইদ কাওসার বলেন, ‘আমাদের মূল দাবি নিয়োগ বাস্তবায়ন করা। ২০১২ ও ১৩ সালে আমাদের লিখিত ও মৌখিক পরীক্ষা হয়। এরপর ২০১৪ সালে কোনো এক প্রাথী নিয়োগে দুনীতি হয়েছে বলে অভিযোগ দিয়ে মামলা করেন। এরপর হাইকোর্ট ২০১৫ সালে আমাদের পক্ষে রায় দেন। কিন্তু স্বাস্থ্য অধিদপ্তর আমাদের নিয়োগ দিচ্ছে না।’

বিজ্ঞাপন

এদিকে দুপুর ১২টায় অতিরিক্ত মহাপরিচালকের কাছে স্মারক লিপি দেন আন্দোলনকারীরা। এ সময় স্মারকলিপি গ্রহণ করেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) আবুল কালাম আজাদ।

আন্দোলন কারীদের নিয়োগের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা.নাসিমা সুলতানা সারাবাংলাকে বলেন, ‘ডিজি অসুস্থ। তিনি হাসপাতালে ভর্তি। হাসপাতাল থেকে সুস্থ হয়ে অফিস করলে আমরা বিষয়টি নিয়ে বসব। তাদের দাবির বিষয়ে আমরা অবগত। খুব শিগগিরই আমরা বিষয়টির সমাধান করব।’

সারাবাংলা/এসজে/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন