বিজ্ঞাপন

হকির ফাইনালে নৌ বাহিনী ও সেনা বাহিনী

December 4, 2018 | 11:36 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: এসআইবিএল বিজয় দিবস হকি টুর্নামেন্টের শেষ ম্যাচ জিতলেই শীর্ষে এমনই সমীকরণের সামনে ছিল টুর্নামেন্টজুড়ে অপ্রতিরোধ্য বাংলাদেশ নৌ বাহিনী। শেষ ম্যাচে জিমি-চয়নদের বলতে গেলে বড় ধাক্কাই দিলো বাংলাদেশ সেনা বাহিনী। উড়তে থাকা নৌ বাহিনীকে মাটিতে নামালো সেনাবাহিনী। ড্র হওয়া ম্যাচ পেনাল্টি শ্যুট আউটের নাটকীয় খেলা পকেটে পুড়ে জয় নিয়ে মাঠ ছাড়লো মিলনরা।

বিজ্ঞাপন

আর তাতেই লেখা হয়ে গেলো ফাইনালিস্টের নাম। এই ম্যাচটিই হতে চলেছে বুধবার (৫ ডিসেম্বর)। কার হাতে এবারের শিরোপা নিশ্চিত হয়ে যাবে এইদিনই। সঙ্গে নৌ বাহিনী সুযোগ পাচ্ছে প্রতিশোধ নেয়ার। অন্যদিকে টুর্নামেন্টে টানা দুই হারের স্বাদ দেয়ার সুযোগ থাকছে সেনা বাহিনীর। শেষবার এই দুই দলই ফাইনালে পা রেখেছিল বিজয় দিবস হকি প্রতিযোগিতার।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) গুলিস্তানস্থ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বিকেএসপিকে ৪-০ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে। টানা চারটি ম্যাচই হারের তেতো স্বাদ পেয়ে লিগের সবার নিচে অবস্থান করে নিয়েছে পুলিশ। এ জয়ে লিগে পাঁচ দলের মধ্যে তিন নম্বরে জায়গা করে নিয়েছে বিকেএসপি। ম্যাচে সর্বোচ্চ ক্রীড়া প্রতিষ্ঠানের দুটি গোলের মুখ দেখেছেন রাকিটুল হাসান। একটি করে মহসিন ও সাবেদুর।

টুর্নামেন্টের সবচেয়ে বড় ম্যাচটি ছিল দিনের দ্বিতীয় ম্যাচটি। টুর্নামেন্টজুড়ে কোন গোল হজম না করে অপরাজিত ছিল নৌ বাহিনী। তাদের বিপক্ষে সেনা বাহিনী। টক্করে টক্করেই যেন ম্যাচ উপহার দিলো খেলোয়াড়রা। নির্ধারিত সময়ে ড্র হয়ে ম্যাচ গড়ায় পেনাল্টি শ্যুট আউটে। ৪-৩ ব্যবধানে সেই ম্যাচ জিতে নিয়েছে সেনা বাহিনী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন