বিজ্ঞাপন

হবু আত্মীয়দের সঙ্গে দীপিকা

April 4, 2018 | 7:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

কদিন আগেই ব্যাঙ্গালুরুতে দীপিকাকে স্বপরিবারে কেনাকাটা করতে দেখা গিয়েছিল। এরপর থেকেই শুরু হয় জল্পনা। তবে কি শিগগিরই বিয়ে করছেন ‘বাজিরাও মাস্তানি’ জুটি? এই প্রশ্নের উত্তরে মুখ না খুললেও জল্পনার পালে নতুন করে হাওয়া দিয়েছেন দীপিকা। বুধবার ‘শ্বশুরবাড়ির’ হবু আত্মীয়দের সঙ্গে কেনাকাটা করেছেন তিনি।

জানা গিয়েছে, রণবীরের বোন অর্থাৎ হবু ননদ ঋত্বিকা ভবানী ও শাশুড়ি মা অঞ্জু ভবানীকে বিয়ের কেনাকাটায় সাহায্য করতে দেখা গেছে দীপিকাকে। তবে শুধু রণবীরের বোন ও মা নন, সেখানে নাকি সিং পরিবারের আরও আত্মীয় উপস্থিত ছিলেন। সূত্র বলছে, দাদা রণবীরের বিয়ের জন্য নাকি বিভিন্ন ডিজাইনের পোশাক কিনেছেন ঋত্বিকা। এমনকি ওই বিশেষ দিনটির সাজগোজের জন্য ঋত্বিকা ভবানী নাকি রোগা হওয়ারও চেষ্টা চালাচ্ছেন।

সম্প্রতি একটি ফুটবল ম্যাচ খেলতে গিয়ে ঘাড়ে গুরুতর চোট পেয়েছেন রণবীর সিং। আপাতত তিনি বিশ্রামে রয়েছেন। অন্যদিকে ইরফান খান অসুস্থ থাকার কারণে দীপিকারও আগামী ছবির শুটিং পিছিয়েছে। তাই এই ফাঁকা সময়টা বিয়ের কেনাকাটাতেই কাজে লাগাচ্ছেন ‘পদ্মাবত’ তারকা।

বিজ্ঞাপন

গুঞ্জন রয়েছে, সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের জন্য নাকি মোট ৪টি দিন বাছা হয়েছে দীপিকা-রণবীরের বিয়ের জন্য। এরমধ্যে কোনও একটা দিন বিয়ের জন্য চূড়ান্ত করা হবে। হিন্দু রীতি মেনে পরিবারের আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হবে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন