বিজ্ঞাপন

হাজারীবাগে মাদকবিরোধী অভিযানে আটক ৭০

May 27, 2018 | 1:50 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর হাজারীবাগের সুইপার কলোনি এলাকায় মাদকবিরোধী অভিযানে ৭ জন নারীসহ অন্তত ৭০ জনকে আটক করেছে পুলিশ। বোরবার (২৭ মে) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

রমনা থানার ডিসি মারুফ সরদারের নেতৃত্বে ৭০০ থেকে ৮০০ পুলিশ সদস্য এই অভিযানে অংশ নেন। অভিযানে মহানগর পুলিশের ডিবি, সোয়াট, ডগ স্কয়াটসহ বিভিন্ন বিভাগের সদস্যরা ছিলেন।  অভিযানের সময় চার ড্রাম ও এক কলসি চোলাই মদ জব্দ করে পুলিশ।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে পুলিশ পুরো এলাকা ঘিরে ফেলে। বাড়ি বাড়ি ঢুকে প্রায় ৭০ থেকে ৮০ জনকে আটক করে নিয়ে যায়। তবে আটকদের বেশিরভাগই মাদকের সঙ্গে জড়িত নন জানিয়েছেন তারা।

বিজ্ঞাপন

রহিমা বেগম নামে একজন সারাবাংলাকে বলেন, ‘আমার ছেলেকে ওরা ধরে নিয়ে গিয়েছে। আমার ছেলে মাদকের সঙ্গে জড়িত নয়।’

আরেকজন নারী কাঁদাতে কাঁদতে বলেন, ‘আমার স্বামী দিন মজুরের কাজ করেন। সে মাদক সেবন করেন না। মাদকের ব্যবসাও করেন না। কিন্তু পুলিশ তাকে ধরে নিয়ে গেছে।’

বিজ্ঞাপন

নিরীহদের ধরে নিয়ে যাওয়ার বিষয়ে জানতে চাইলে ডিসি মারুফ সরদার জানান, যাদের ধরেছি তাদের যাচাই-বাছাই করা হবে। নিরীহদের ছেড়ে দেওয়া হবে। তবে আমরা যাদের ধরেছি তাদের অধিকাংশই মাদক বিক্রেতা ও সেবনকারী।

চোলাই মদ ছাড়া কলোনিতে অন্যকোনো মাদক দ্রব্য পাওয়া গেছে কিনা জানতে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘চোলাই মদের বাইরে কলোনিতে অন্যকোনো মাদক তেমন পাওয়া যায়নি। আমাদের অভিযান অব্যাহত থাকবে। এলাকাটিতে পুলিশ মোতায়েন থাকবে। মাদক দ্রব্যের সঙ্গে সংশ্লিষ্ট কেউ ছাড় পাবে না।’

সারাবাংলা/এসও/আইএ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন