বিজ্ঞাপন

হাসপাতালে শিশুদের সঙ্গী ‘ওয়ান্ডার ওম্যান’

July 10, 2018 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ওয়াশিংটনের শহরতলীর একটি শিশু হাসপাতালে ভর্তি রোগী ও ডাক্তারদের বেশ ভালোই চমকে দিয়েছেন গ্যাল গ্যাদোত। ওয়ান্ডার ওম্যানের পোশাক পরে সেদিন তিনি হাজির হয়েছিলেন হাসপাতালটিতে। তার আগমনে হঠাৎ করেই পাল্টে যায় সেখানকার পরিবেশ। সন্তানদের জীবন নিয়ে শংকিত অভিভাবকদের মুখে ফুটে ওঠে হাসি। অসুস্থ শিশুরাও কিছুটা সময়ের জন্য ভুলে যায় নিজেদের শারীরিক যন্ত্রণা।

এদিন হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে শিশুদের সঙ্গে কথা বলেন গ্যাদোত। শিশুদেরকে সঙ্গে নিয়ে ছবি তুলেন, শিশুসুলভ খুঁনসুটি করে তাদেরকে আনন্দও দেন। ওয়ান্ডার ওম্যানের আগমনে বেশ খুশি হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। যুক্তরাষ্ট্রের গণমাধ্যমকে প্রতিষ্ঠানটির ডাক্তারেরা জানিয়েছেন, গ্যাদোতের আগমনের কারণে তাদের অনেক রোগী মানসিক ভাবে সুস্থ হয়ে গেছেন। কারণ গ্যাদোত তাদেরকে সুস্থতার উৎসাহ দিয়েছেন।

লুকাস নামের এক ডাক্তার ওয়ান্ডার ওম্যানের তোলা একটি ছবি মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রকাশ করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ গ্যাল গাদোত, তুমি সত্যিই ওয়ান্ডার ওম্যান। শিশুরা যেমন তোমার উপস্থিতি পছন্দ করেছে, তেমনি আমরাও।’

বিজ্ঞাপন

গ্যাল গ্যাদোতের আগে রবার্ট ডাওনি জুনিয়র ও জনি ডেপ একই ভাবে হাসপাতালে পরিদর্শনে গিয়েছিলেন। ২০১৫ সালে জনি ডেপ গিয়েছিলেন ‘পাইরেট অফ দ্য ক্যারিবিয়ান’ ছবির ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর সাজ নিয়ে। আর ‘আয়রনম্যান’ ছবির কস্টিউম নিয়ে গিয়েছিলেন রবার্ট ডাওনি জুনিয়র। গ্যাল গ্যাদোত মূলত এই দুই মহান অভিনেতাকেই অনুসরণ করেছেন।

এদিকে, ওয়ান্ডার ওম্যানের নতুন পর্ব ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’-র শুটিং চলছে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসি শহরে। ছবিটি পরিচালনা করছেন পেটি জেনকিন্স। ২০১৯ সালের নভেম্বরে মুক্তি দেয়ার লক্ষে নির্মিত হচ্ছে ছবিটি।

সারাবাংলা/টিএস/আরএসও

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন