বিজ্ঞাপন

হাসপাতাল ছাড়ছেন স্বর্ণা, মেহেদী ও রুবাইয়াত

March 28, 2018 | 1:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত স্বর্ণা, মেহেদী ও রুবাইয়াতকে বুধবার (২৯ মার্চ) হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে হাসপাতালে ভর্তি শাহরীন ও অ্যানিকে আরও কিছুদিন চিকিৎসাধীন রাখা হবে।

এরই মধ্যে দুপুরে হাসপাতাল ছেড়েছেন শেখ রাশেদ রুবাইয়াত। হাসপাতাল ছাড়ার সময় তিনি বলেন, বাড়িতে ফিরছি অনেক ভালো লাগছে, আনন্দ হচ্ছে। ডাক্তার বলেছে নিয়মিত চেকআপ করতে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. আবুল কালাম জানান, ‘বিমান দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি থাকা ৫ জনের মধ্যে কামরুন্নাহার স্বর্ণা ও তার স্বামী মেহেদী হাসান এবং শেখ রাশেদ রুবাইয়াতের শারীরিক অবস্থা এখন ভালো। আজ (বুধবার) দুপুরে তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে তাদেরকে নিয়মিত ফলোআপে রাখা হবে।’

বিজ্ঞাপন

দুপুরে তাদের দেখতে স্বাস্থ্য প্রতিমন্ত্রী হাসপাতালে যাবেন জানিয়ে তিনি বলেন, আহত শাহরীন আহমেদকে আগামী সপ্তাহে ছেড়ে দেওয়া হতে পারে। আর আলমুন্নাহার অ্যানি শারীরিকভাবে সুস্থ্ থাকলেও তার স্বামী ও বাচ্চাকে হারানোর ফলে তার মানসিক সমস্যা অনেক বেশী। তাকে মানসিক চিকিৎসা দেওয়ার জন্য জাতীয় মানসিক স্বাস্থ্য ইনিস্টিটিউট থেকে চিকিৎসকরা দেখবেন। এ কারণে তাকে আরও কিছুদিন চিকিৎসাধীন রাখা হবে।

সারাবাংলা/এসএসআর/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন