বিজ্ঞাপন

হিরানির বেলায় বলিউড চুপ কেন?

January 15, 2019 | 1:38 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

মি টু কাণ্ডে নাম জড়িয়েছে বলিউডের নামকরা অনেক তারকার। আর প্রথম থেকেই ‘মি টু’ ইস্যুতে সরব বলিউড। অধিকাংশ ক্ষেত্রেই যৌন হেনস্তার শিকার যিনি হয়েছেন, তার পাশেই ছিল বলিউড।

বলিউডের নন্দিত নির্মাতা রাজকুমার হিরানির বিরুদ্ধে ‘মি টু’ অভিযোগ ওঠার পর বলিউডকে কেমন নিশ্চুপ দেখা যাচ্ছে। যদিও প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও তার স্ত্রী ভিকটিমের পাশে দাঁড়িয়েছেন। তবুও বলিউড তারকারা অন্যান্য ঘটনার মতো মাতিয়ে রাখেননি সামাজিক যোগাযোগ মাধ্যম।

রাজকুমার হিরানির নাম জুড়ে যাওয়ায় ইন্ডাস্ট্রির একটা বড় অংশ হতবাক। ২০১৮-র মার্চ থেকে সেপ্টেম্বরের মধ্যে ‘সঞ্জু’ তৈরির সময় রাজকুমার এক মহিলাকে যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ। আর এই অভিযোগ প্রকাশ্যে আসার পর থমকে গেছে রাজকুমারের ভবিষ্যতের বেশ কিছু ছবির কাজ।

বিজ্ঞাপন

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে এক বিবৃতিতে রাজকুমার বলেন, ‘আমি শকড। দু’মাস আগে এ বিষয়ে যখন জানতে পারি, তখনই অনেকে আইনি সাহায্য নেয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু অভিযোগ সরাসরি মিডিয়ায় নিয়ে যাওয়া হল। আমি এটুকু বলতে পারি গোটা ঘটনাটি মিথ্যা। আমার খ্যাতি নষ্ট করার জন্য কেউ পরিকল্পিতভাবে এসব করছে।’

এদিকে এই অভিযোগের কারণে রাজকুমারের ‘মুন্নাভাই ৩’-এর কাজ থেমে গেছে। এমনকি মুক্তির অপেক্ষায় থাকা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ থেকেও রাজকুমারের নাম বাদ দেওয়া হয়েছে। এই অভিযোগ থেকে খালাস না পেলে হয়ত হাতছাড়া হয়ে যাবে আরও অকেন কাজ।

এসব ছবি সংশ্লিষ্টদের অনেকে জানিয়েছেন, যেসব প্রযোজকের সঙ্গে রাজকুমার কাজ করছিলেন, তারা নিজেদের মতো করে তদন্ত করছেন। যদি তাতে রাজকুমারের কোনো গলদ খুঁজে পাওয়া যায় তাহলে রাজকুমারের ক্যারিয়ার নিয়ে সংশয় তৈরি হবে বলে মনে করছেন তারা।

বিজ্ঞাপন

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন