বিজ্ঞাপন

হৃত্বিকের ‘সুপার থার্টি’ মুক্তির নতুন তারিখ

January 13, 2019 | 2:32 pm

।। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড পাড়ায় কয়েক বছর ধরে বায়োপিক ছবি নির্মাণের হিড়িক চলছে। এটি সবার কমবেশি জানা। অনেক বড় তারকাও নাম লিখিয়েছেন বায়োপিক ছবিতে। সফলতাও পেয়েছেন। অবশেষে হৃত্বিক রোশনও সেই দলে নিজের নাম লিখিয়েছেন। অভিনয় করেছেন ‘সুপার থার্টি’ নামের একটি বায়োপিক ছবিতে। ভারতের বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি ছবি ‘সুপার থার্টি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন হৃত্বিক ।

ছবিটির কাজ মোটামুটি শেষ পর্যায়ে। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে ফার্স্টলুক পোস্টার। পোস্টারেই হৃত্বিক ভক্তদের আগ্রহ তুঙ্গে। সেই আগ্রহের পালে হাওয়া দিতে এবার প্রকাশ করা হল ‘সুপার থার্টি’ মুক্তির তারিখ। চলতি বছরের ২৬ জুলাই মুক্তি পাচ্ছে সিনেমাটি। যদিও এর আগে জানুয়ারিতেই মুক্তি দেয়ার পরিকল্পনা ছিল।

হৃত্বিক রোশন নিজেই তার টুইটারে ছবি মুক্তির নতুন তারিখ ভক্তদের জানান। তিনি তাতে লেখেন, ‘আনন্দের সঙ্গে ঘোষণা দিচ্ছি “সুপার থার্টি” খুব সন্নিকটে। ২৬ জুলাই মুক্তি পাচ্ছে।’

বিজ্ঞাপন

আনন্দ কুমার প্রতিষ্ঠিত সংস্থার নাম ‘সুপার থার্টি’। বাছাই করা ৩০ জন গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বিনা খরচে পরীক্ষায় অংশগ্রহণের জন্য সংস্থাটি তৈরি করেন তিনি। ‘সুপার থার্টি, চেঞ্জিং দা ওয়ার্ল্ড থার্টি স্টুডেন্ড’ নামে একটি বইও লেখা হয়েছে আনন্দ কুমারকে নিয়ে। এই গণিতবিদের জীবনের অতুলনীয় বিষয়কেই পর্দায় তুলে ধরা হবে বিশাল ভাল পরিচালিত ছবিতে।

ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠি এবং অমিত সাধক৷ এছাড়া একটি গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টেলিভিশন অভিনেতা নন্দিশ সিংকে। ফ্যান্টম ফিল্মস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং নাদিয়াদওয়ালার গ্র্যান্ডসনস প্রাইভেট লিমিটেড ‘সুপার থার্টি’ প্রযোজনা করেছেন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন