বিজ্ঞাপন

হৃত্বিক-সুজানেকে নিয়ে ফিসফাস

January 16, 2018 | 12:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

সংসার ভাঙ্গার পর, শুরুর দিকে মুখ দেখাদেখি বন্ধ করে দিয়েছিলেন হৃত্বিক রোশন ও সুজানে খান। সেই দমবন্ধ সময়ে সুজানের সম্ভাব্য প্রেমিক হিসেবে শোনা যাচ্ছিল অর্জুন রামপালের নাম। আর কঙ্গনার সঙ্গে হৃত্বিকের প্রেম নিয়ে জল ঘোলার ঘটনা কে না জানে!

তবে হৃত্বিক সুজানের বিচ্ছেদের মতো সেসবও এখন পুরনো খবর। নতুন খবর হচ্ছে সাবেক এই জুটির পুনর্মিলনের ফিসফাস শোনা যাচ্ছে হাওয়ায়। বিচ্ছেদের পর থেকে সন্তানদের সাথে মিলিত হওয়ার স্বার্থে মাঝে-মধ্যে দেখা হতো হৃত্বিক-সুজানের। কিন্তু এখন যেন একটু বেশিই হচ্ছে। অনেকে বলছেন ব্যাপারটা আর শুধুমাত্র সন্তানদের সাথে দেখা করার মধ্যে সীমাবদ্ধ নেই। পুরনো প্রেমও হয়তো উঁকি দিচ্ছে হৃত্বিক-সুজানের মনে।

বিজ্ঞাপন

সম্প্রতি সাবেক এই জুটি তাদের দুই ছেলেকে সময় দিতে আবারো দূরের যাত্রায় সঙ্গী হয়েছেন। ভারতীয় গণমাধ্যমগুলো অবশ্য জানাচ্ছে, ইদানিং বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও হৃত্বিকের সঙ্গে সুজানেকে বেশি বেশি দেখা যাচ্ছে। স্বভাবতই প্রশ্ন উঠেছে, ভাঙা সম্পর্ক কি আবারো জোড়া লাগাচ্ছেন বলিউডের ‘সাবেক’ এই জুটি?

এই জুটির ঘনিষ্ঠ এক বন্ধু এ ব্যাপারে বললেন প্রায় একই কথা।  ‘হৃতিক আর সুজানে পুনর্মিলনের জন্য আপ্রাণ চেষ্টা করছেন, এ কথা ঠিক। সম্পর্কের ভুলগুলোও শুধরে ফেলার চেষ্টা করছেন তারা। তবে এই মুহূর্তে শুধুমাত্র ছেলে দুটোর জন্যই একসঙ্গে আছেন তারা।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন