বিজ্ঞাপন

হ্যারির বাগদান সম্পন্ন, পরের বসন্তে বিয়ে

November 27, 2017 | 2:25 pm

বিনোদন ডেস্ক

বিজ্ঞাপন

ব্রিটিশ রাজপরিবারে আবারো বাজতে যাচ্ছে বিয়ের সানাই। কারণ মার্কিন প্রেমিকা অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে গাটছাড়া বাঁধছেন যুবরাজ হ্যারি। এ মাসেই খুব পারিবারিকভাবে বাগদান হয়ে গেছে তাদের। বিয়ে অনুষ্টিত হবে আগামী বছরের বসন্তে। হ্যারির বাবা প্রিন্স চার্লস সোমবার এক বিবৃতিতে হ্যারির বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

ছেলের বিয়ের ঘোষণায় প্রিন্স চার্লস বলেন, ‘প্রিন্স হ্যারি মহামান্য রানি এবং পরিবারের ঘনিষ্ঠ অন্যান্য সদস্যদের এ খবর দিয়েছেন। তিনি মার্কলের বাবা-মার আশীর্বাদও নিয়েছেন।’

২০১৬ সালের জুলাইয়ে হ্যারি ও মার্কলে জুটির পরিচয় হয়। ২০১১ সালে মার্কলে একবার বিয়ে করেছিলেন। তবে আগের স্বামী ত্রেভর এঙ্গেলসনকে ২০১৩ ডিভোর্স দেন তিনি। মার্কিন টিভি সিরিজ ‘ফ্রিঞ্জ’ ও ‘স্যুটস’য়ে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া মেগান মার্কল বয়সে প্রিন্স হ্যারির চেয়ে তিন বছরের বড়।

বিজ্ঞাপন

ভ্যানিটি ফেয়ার’কে দেওয়া সাক্ষাৎকারে প্রিন্স হ্যারিকে নিজের ‘বয়ফ্রেন্ড’ সম্বোধন করে মার্কল বলেছিলেন, ‘আমরা পরম্পরকে ভালোবাসি এবং এ সম্পর্ক নিয়ে আমরা খুশি। গণমাধ্যমকে লুকিয়ে আমরা ছয় মাস প্রেম করেছি। এরপর সব কিছু জানাজানি আমরা আলোচনার মাধ্যমে বিয়ের সিদ্ধান্ত নেই।’

মার্কলের বাবা টমাস মার্কলে এবং মা ডোরিয়া র‌্যাগল্যান্ড বলেন, ‘আমরা মার্কল ও হ্যারিকে নিয়ে দারুণ খুশি। আমাদের মেয়ে সবসময়ই একজন ‘প্রেমিক’ চেয়েছে। হ্যারি নিঃসন্দেহে ভালো প্রেমিক। তাদের দুজনকে এক হতে দেখা বাবা-মা হিসাবে আমাদের জন্য দারুণ আনন্দের।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন