বিজ্ঞাপন

১৫ আগস্ট নাশকতা ঠেকাতে তৎপর প্রশাসন : স্বরাষ্ট্রমন্ত্রী

July 22, 2018 | 3:39 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : আসছে ১৫ আগস্ট কেউ যেন নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য গোয়েন্দা সংস্থাগুলো তৎপর রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত এক বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে একথা জানান মন্ত্রী।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ১৫ আগস্ট বিভিন্ন স্থানে আলোচনা অনুষ্ঠান, কাঙালী ভোজসহ বিভিন্ন অনুষ্ঠান হবে। এসব স্থানে যেন কোনো নাশকতা না হয় সেজন্য তৎপর রয়েছে প্রশাসন।

বিজ্ঞাপন

ওই দিন সকাল সাড়ে ৬টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে সম্মান জানাবেন। এসময় রাজধানীর যান চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। এছাড়া দায়িত্ব পালন করবে অ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিসের টিম।

জেলা এবং উপজেলা পর্যায়ে জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে যেন কোনো রকমের বিশৃঙ্খলা না হয় সেজন্য জেলা পুলিশ সুপারদের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান মন্ত্রী।

ওই ঢাকা উত্তর সিটি করপোরেশন ধানমণ্ডি ৩২ নম্বরের আশপাশের এলাকা পরিচ্ছন্ন রাখবে। এছাড়া জাতীয় শোক দিবসে সরকারি, আধা সরকারিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কালোপতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত আছে কি না তা নিশ্চিত করতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন