বিজ্ঞাপন

২১ জুলাই ফারুকীর নতুন ঘোষণা

July 13, 2018 | 2:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কাজ কিছু একটা ঘটছে। তা না হলে বৃহস্পতিবার (১২ জুলাই) রাতে তেজগাঁও এলাকায় ডিরেক্টর চেয়ারে কেন মোস্তফা সরয়ার ফারুকী? মনিটরে চোখ রেখে নির্দেশনা দিচ্ছেন কিছু একটার।

না, যা ভাবছেন তেমনটা নয়। ফারুকীর সামনে কেনো পরিচিত মডেল, তারকা অভিনয় শিল্পীরা নন। পরিচালকের কথা অনুযায়ী পোজ দিচ্ছেন একদল পরিচালক! হ্যাঁ, ক্যামেরার সামনে দেশের নামকরা সব পরিচালক। রেদওয়ান রনি, আশফাক নিপুন, আদনান আল রাজীব, হুমায়ুন সাধুসহ দশজন রয়েছেন সেখানে।

পরিচালক মোস্তফা সরয়ার ফারকী। ছবি: সংগৃহীত

বিআরটিসি’র দোতলা বাসে হয়েছে এই শুটিং। তেমন কিছু ছবি প্রকাশ পেয়েছে অনলাইনে। শুটিংয়ে অংশ নেয়া পরিচালকরা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন ছবিগুলো। ছবির ক্যাপশনে পরিচালক রেদওয়ান রনি লিখেছেন, ‘ভাই বেরাদার কামিং সুন, এইবার ঈদেও।’

বিজ্ঞাপন

কেন হচ্ছে এমন কাজ? কী করতে চাইছেন মোস্তফা সরয়ার ফারুকী? এই প্রশ্নের উত্তর জানতে চাইলে ফারুকী বলেন, ‘আমি এখনই কিছু জানাতে পারছি না। ২১ জুলাই আনু্ষ্ঠানিকতার মাধ্যমে জানানো হবে কি করতে চলেছি আমরা।’

২০১৭ সালের রোজার ঈদে মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে নির্মিত হয়েছিল নবীন নির্মাতাদের পরিচালিত নাটক। ‘ছবিয়াল রি-ইউনিয়ন’ শিরোনামে সেই নাটকগুলো প্রচার হয় টিভিতে। আসছে কোরবানির ঈদেও তেমন কোনো কিছুই হবে বলে ধারণা করছেন অনেকে।

এছাড়া মোস্তফা সরয়ার ফারুকী নিজেও ছোট পর্দার জন্য নির্মাণ করছেন নাটক। আনিসুল হকের লেখা আয়েশামঙ্গল উপন্যাস অবলম্বনে তিনি বানাবেন নাটক। এই নাটকের মাধ্যমে ১১ বছর পর আবার টেলিভিশনে ফিরছেন মোস্তফা সরয়ার ফারুকী।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন