বিজ্ঞাপন

২৫ বছর পর দৃশ্যমান মাধুরী-সঞ্জয়ের ‘কলঙ্ক’

April 19, 2018 | 1:31 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সামনে এল ‘কলঙ্ক’। এখন এটি সবাই দেখছে, তা নিয়ে আলোচনা হচ্ছে সব মহলে। আর এই কলঙ্কে জড়াচ্ছে শুধু মাধুরী ও সঞ্জয় দত্তের নাম। কারণ তারাই সিনেমার মূল আকর্ষণ। বুধবার (১৮ এপ্রিল) থেকে শুরু হয়েছে ছবিটির শুটিং।

তারকা বহুল সিনেমা ‘কলঙ্ক’। মাধুরী-সঞ্জয় ছাড়াও ছবিতে অভিনয় করছেন সোনাক্ষি সিনহা, আদিত্য রয় কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান। করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় এই তারকাবহুল সিনেমাটি নির্মাণ করছেন অভিষেক বর্মণ। ছবিটি নাকি করণ জোহর নির্মাণ করতে চেয়েছিলেন ১৫ বছর আগেই।

বিজ্ঞাপন

কলঙ্ক ছবির মতো একটি প্রজেক্টে থাকতে পেরে বরুণ ধাওয়ানের উচ্ছ্বাসের কমতি নেই। তিনি বলেন, ‘হায়, ১৫ বছর আগে এই সিনেমা হয়ে গেলে, আমি আর এতে কাজ করার সুযোগ পেতাম না। করণের স্বপ্নের কাজের অংশ হতে পেরে আমি অনেক আনন্দিত।’

করণ বেশ আবেগী হয়ে গেছেন কলঙ্ক প্রজেক্ট নিয়ে। তিনি টুইটারে লিখেছেন, ‘কলঙ্ক আমার কাছে আবেগঘন একটি কাজ। ১৫ বছর আগে আমার বাবা এই সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু করেন। সেই কাজটি এখন আমরা তুলে দিচ্ছি আরেক দক্ষ মানুষের হাতে। তিনি অভিষেক বর্মণ। ও খুব ভালো চিত্রনাট্য করেছে।’

বিজ্ঞাপন

সিনেমার সেট থেকে ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। এক ফ্রেমে করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা ও ডেভিড ধাওয়ানের একটি ছবি তুলেছেন তিনি।

টোটাল ধামাল ছবির কাজে ব্যস্ত রয়েছেন মাধুরী। সেই সেট থেকে কলঙ্ক ছবির সেটে আসতে আসতে তিনি টুইটারে লিখেছেন, ‘অনিল কাপুরের সঙ্গে মাত্র টোটাল ধামাল সিনেমার শুটিং শেষ করলাম। এখন কলঙ্ক সিনেমার সেটে যাচ্ছি।’

মাধুরী ও সঞ্জয় দত্ত ছাড়া ফটোশুটের সেট থেকে প্রকাশ পেয়েছে আলিয়া-বরুণ ও সোনাক্ষি-আদিত্য রয় কাপুরের ছবি। মাধুরী ছবিতে যে চরিত্রে অভিনয় করছেন, সেই চরিত্রে অভিনয়ের কথা ছিল শ্রীদেবীর। শ্রীদেবীর মৃত্যুর পর পরিচালক-প্রযোজকরা মাধুরীকে নির্বাচন করেন এবং মাধুরী রাজি হয়ে যান।

‘ধাক-ধাক’ গার্ল খ্যাত মাধুরী আর ‘খলনায়ক’ সঞ্জয় দত্ত, নব্বই দশকের পর্দা কাপানো জুটি। বলিউডে যেমন তাদের জুটির নাম-ডাক ছিল, তেমন ব্যক্তিগত সম্পর্ক নিয়েও আলোচনা ফিরত সবার মুখে মুখে। সেই জুটি ২৫ বছর পর আবার একসঙ্গে কাজ করবেন রূপালী পর্দায়।

সারাবাংলা/পিএ/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন