বিজ্ঞাপন

২৭-৩০ জুলাই ঢাকা ও চট্টগ্রামে হবে মালয়েশিয়ান শিক্ষা মেলা

July 23, 2018 | 1:48 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।। 

বিজ্ঞাপন

ঢাকা: মালয়েশিয়ায় উচ্চ শিক্ষা প্রত্যাশী শিক্ষার্থীদেরকে শিক্ষার গুনগত মান এবং ভর্তি সংক্রান্ত যাবতীয় সমস্যার স্বচ্ছ ধারণা দিতে আয়োজন করা হয়েছে মালয়েশিয়ান শিক্ষা মেলা -২০১৮।

আগামী ২৭ ও ২৮ জুলাই রাজধানীর গুলশান-২ এ আমারি ঢাকা নামে একটি হোটেলে এবং ৩০ জুলাই চট্টগ্রামের রেডিসন ব্লু’তে এ শিক্ষা মেলা অনুষ্ঠিত হবে। মেলাটি আয়োজন করছে এডুকেশন মালয়েশিয়া গ্লোবাল সার্ভিসেস (ইএমজিএস) নামের একটি প্রতিষ্ঠান। এতে মালয়েশিয়ান শিক্ষা বিশেষজ্ঞরা অংশ নেবেন।

সোমবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান মেন্টরসের সিনিয়র কনসালটেন্ট প্রদীপ রায়।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে বলা হয়, বিভিন্ন বিশ্ববিদ্যালয়গুলোর গুনগত মান, আবেদন প্রক্রিয়া, ভ্রমন ও বাসস্থান এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়াদি সম্পর্কে শিক্ষার্থীদের স্বচ্ছ ধারণা দিতে মেলায় অংশ নেবেন মালেশিয়া থেকে আগত ইএমজিএস এর বিশেষজ্ঞরা।

মেলায় অংশ নিতে কোনো টিকেটের দরকার নেই। তবে আগ্রহী শিক্ষার্থীদের https://goo.gl/forms/IZU3tfDfbQIOpo1d2 এ ঠিকানায় গিয়ে প্রি-রেজিস্ট্রেশন করতে হবে। সেই সঙ্গে আগ্রহী শিক্ষার্থীদের সকল সার্টিফিকেট ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র ফাইল করে সঙ্গে আনতে হবে বলে জানান তিনি।

সারাবাংলা /এসএইচ/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন