বিজ্ঞাপন

৮ বিভাগে জাতীয় ই-কমার্স মেলা, ডাক বিভাগ ও ই-ক্যাবের চুক্তি

March 19, 2019 | 3:33 pm

সারাবাংলা ডেস্ক

‘ই-কমার্সের ডাক’ স্লোগানে আগামী ৩০ মার্চ দেশের আট বিভাগে অনুষ্ঠিত হবে জাতীয় ই-কমার্স মেলা। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) ও ডাক বিভাগের যৌথ উদ্যোগে মেলায় পণ্য ও সেবার পসরা মেলে ধরবে ই-কমার্স প্রতিষ্ঠান, পেমেন্ট গেটওয়ে সেবাদাতা প্রতিষ্ঠান, ডিজিটাল মার্কেটিং কোম্পানি ও ব্যাংকসহ সংশ্লিষ্ট সরকারি প্রতিষ্ঠানগুলো।

বিজ্ঞাপন

বাংলাদেশ ডাক বিভাগের বিভাগীয় কার্যালয়গুলোতে দিনব্যাপী এ মেলা আয়োজনের লক্ষ্যে সম্প্রতি ই-ক্যাব ও ডাক বিভাগের মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। ই-ক্যাব সভাপতি শমী কায়সার ও বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল এ সংক্রান্ত চুক্তিতে সই করেন।

ই-ক্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০ মার্চ চট্টগ্রাম, ৬ এপ্রিল রাজশাহী, ১৩ এপ্রিল সিলেট, ২০ এপ্রিল খুলনা, ২৭ এপ্রিল রংপুর, ৪ মে বরিশাল, ১১ মে ময়মনসিংহ ও ১৮ মে ঢাকায় অনুষ্ঠিত হবে ই-কমার্স মেলা।

ই-ক্যাব জানায়, মেলা উপলক্ষে আয়োজিত দিনব্যাপী সেমিনারের আয়োজন করা হয়েছে। এছাড়াও গ্রামীণ অর্থনীতির উন্নয়নে উদ্যোক্তাদের উজ্জীবিত করতেও মেলা উপলক্ষে নেওয়া হয়েছে ডিজিটাল প্রচারণার উদ্যোগ।

বিজ্ঞাপন

ডাক বিভাগ ও ই-ক্যাবের চুক্তি সই অনুষ্ঠানে ই-ক্যাব সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, অর্থ সম্পাদক মোহাম্মদ আবদুল হকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন