বিজ্ঞাপন

‌‘আলিয়া, আমি তোমাকে এগিয়ে দেবো’

July 14, 2018 | 12:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রেম নিয়ে আর কিছুই আড়াল করছেন না রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সবার সামনেই হাত ধরে ঘুরছেন দুজনে। প্রকাশ্যেই করছেন রোমান্স, শরীরে শরীর মিশিয়ে যাচ্ছেন মোমজ্বলা ডিনারে। প্রেমের দাবি নিয়ে এই জুটি দেখা করেছেন নিজেদের অভিভাবকদের সঙ্গেও। ফলে জুটি হিসেবে নিজেদের প্রতি কিছুটা হলেও দায়িত্ব বেড়েছে দুজনের।

এবার সেই দায়িত্ব নেয়ার প্রমাণ রাখলেন রণবীর। সম্প্রতি একটি ঘরোয়া অনুষ্ঠান শেষে আলিয়াকে বাসা পর্যন্ত এগিয়ে দিয়ে এসেছেন এ অভিনেতা। তার আগে ‘প্রাজ্ঞ’ অভিভাবকের মতো করে বলেছেন, ‘আলিয়া, আমি তোমাকে এগিয়ে দেবো।’ এরপরই একই গাড়িতে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন বলিউডের নতুন এ জুটি।

????

বিজ্ঞাপন

A post shared by bollywood & viral updates (@bollywoodfun360) on

এই ঘটনার বেশ কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। ভিডিওটি দেখলেই বোঝা যাবে, প্রেমিক হিসেব আলিয়ার প্রতি কতটা যত্নশীল রণবীর। ‘বাজে প্রেমিক’ হিসেবে এমনিতে দূর্নাম থাকলেও এবার সেটি ঘুচানোর চেষ্টা করছেন ঋষি কাপুর তনয়।

বিজ্ঞাপন

গতকালই বুলগেরিয়া উড়ে গেছেন রণবীর ও আলিয়া। সেখানে অয়ন মুখার্জীর ‘বহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করবেন তারা। জুটি হওয়ার পর এটিই হতে যাচ্ছে তাদের প্রথম বিদেশ সফর। ফলে অনেকেই এটিকে ‘বেআইনি মধুচন্দ্রিমা’ বলে টিপ্পনীও কাটছেন। রণবীর-আলিয়ার অবশ্য সেদিকে খেয়াল খুবই কম। আপাতত এরা ব্যস্ত থাকতে চাচ্ছেন অভিনয় ও প্রেমে।

সারাবাংলা/টিএস/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন